Mahima Chaudhry : বিয়ের ৭ বছরে দুবার গর্ভপাত, মহিমা চৌধুরীর বিচ্ছেদের 'করুণ' কাহিনী
মহিমা চৌধুরী (ছবি ইনস্টাগ্রাম)

মুম্বই, ৭ এপ্রিল : 'পরদেশ' থেকে 'দিল হ্যায় তুমহারা', 'ওম জয় জগদীশ', 'দিওয়ানে', 'লজ্জার' মতো একের পর এক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেন। যার মধ্যে পরদেশ তাঁর কেরিয়ারকে এক্কেবারে অন্যরকম করে দেয়। বলিউডে একের পর এক ছবির পর হঠাৎ করেই যেন ক্যামেরার ফ্ল্যাশ থেকে হারিয়ে যান মহিমা চৌধুরী (Mahima Chaudhry)। বলিউডে সফলতা পেয়েও কেন সেখান থেকে সরে গিয়েছিলেন মহিমা? এমন প্রশ্নের উত্তরে কী জানান অভিনেত্রী (Actor)!

সম্প্রতি এক সাক্ষাৎকারে হাজির হন মহিমা চৌধুরী। সেখানে হাজির হয়ে জীবনের একের পর এক দিকের খোলসা করেন। মহিমা জানান, যখন কোনও অসুবিধার মধ্যে পড়তে হয়, তখন বাবা-মাকে বলা যায় না সেই কথা। কাছের মানুষদেরও অনেক সময় বলা যায় না। মানুষ ভুল বুঝতে পারে, সেই আশঙ্কা থেকে আপনি অনেক কিছুই লুকিয়ে রাখতে বাধ্য হন। এমন মন্তব্য করতে শোনা যায় মহিমাকে।

আরও পড়ুন  : Forest Breathing : জঙ্গলে গভীর স্পন্দন, যেন শ্বাস নিচ্ছে 'ভয়ঙ্কর' বনাঞ্চল, ভাইরাল ভিডিয়ো

কেরিয়ারের মাঝ পথে ববি মুখোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন মহিমা চৌধুরী। ববির মুখোপাধ্যায়ের সঙ্গে ৭ বছর সংসারও করেন। বিয়ের ৭ বছরের মধ্যে পরপর দুবার গর্ভপাত হয় মহিমার। মন থেকে যখন কেউ অখুশি থাকে, তখন শরীরে বিভিন্ন ধরনের অসুবিধা দেখা দেয়। ওই অসুবিধার মধ্যে দিয়ে জীবন অতিবাহিত করতে করতেই হঠাৎ করে পরপর দুবার গর্ভপাতের সম্মুখান হতে হয় তাঁকে। পরপর দুবার গর্ভপাতের পর আরও এক কন্যা সন্তানের জন্মদেন মহিমা। সেই সঙ্গে ছিল মহিমার জীবনের অন্যতম দুর্ঘটনা। যা তাঁর বলিউডের (Bollywood) কেরিয়ারকে কার্যত শেষ করে দেয়।

আরও পড়ুন  : West Bengal Assembly Election 2021 : 'বুদ্ধি' করে ভোট দিন, ঐন্দ্রিলার আবেদনে জল্পনা

এসবের পর ২০১৩ সালে ববি মুখোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় মহিমা চৌধুরীর। সেই থেকে চলছে মহিমার একার পথ চলা। সবকিছু মিলিয়ে বিচ্ছেদের ৮ বছর পর এবার তার কারণ নিয়ে মুখ খুললেন বলিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা।