Vikram Vedha:  সইফের 'গুড গাইস' না হৃতিকের 'এভিল' লুক সমর্থন, 'বিক্রম ভেদা'-য় গুলিয়ে ফেলবেন আপনিও
Vikram Vedha (Photo Credit: Instagram)

মুম্বই, ৮ সেপ্টেম্বর: প্রকাশ্যে এল 'বিক্রম ভেদা'-র ট্রেলার।  হৃতিক রোশন এবং সইফ আলি খানের সিনেমার ট্রেলার প্রকাশ্যে আসতেই, তা মন কেড়ে নেয় নেটিজেনদের। ট্রেলার দেখে সইফ আলি খান না হৃতিক রোশন, কার পক্ষ নেবেন, বুঝে উঠতে পারবেন না। সইফ এবং হৃতিকের জীবনের অন্যতম শক্তিশালী অভিনয় এই ট্রেলারে দেখতে পাচ্ছেন বলে মন্তব্য করেন অনেকে। ২০১৭ সালে তামিল ছবির অনুকরণে তৈরি করা হয় বিক্রম ভেদা। ট্রেলারে সইফ আলি খানের 'গুড গাইস' লুক এবং হৃতিকের 'এভিল' মোড়ক প্রকাশ্যে আসতেই তা মন কেড়ে নেয় নেটিজেনদের। সইফ, হৃতিকের পাশাপাশি বিক্রম ভেদা দেখা মিলছে রাধিকা আপতেরও।  দেখুন ট্রেলার...

প্রসঙ্গত বিক্রম ভেদা টিজার মুক্তি পাওয়ার পর জোর সমালোচনা শুরু হয়।  এমনকী, হৃতিক রোশন দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতির মত করে ভেদা চরিত্র ফুটিয়ে তুলতে পারেননি বলে মন্তব্য করেন অনেকে।  এমনকী বিজয় সেতুপতির অনুরাগীরা তেড়ে কটাক্ষ শুরু করেন হৃতিকের।  সবকিছু মিলিয়ে বিক্রম ভেদার টিজার নিয়ে সমালোচনা শুরু হওয়ার পর ট্রেলার দেখে বলিউডের দুই তারকার অনুরাগীরা কার্যত চমকে উঠেছেন। এখন দেখা যাক, মুক্তর পর বিক্রম ভেদা কতটা মন কাড়তে পারে দর্শকদের।

এদিকে বয়কট ট্রেন্ড শুরু হতেই তা নিয়ে সম্প্রতি মুখ খোলেন হৃতিক রোশন।  এরপরই হৃতিকের সিনেমাও বয়কট করা হোক বলে নেটিজেনদের একাংশ তোপ দাগতে শুরু করেন।