Actor Dilip Kumar Health Update: প্রবীণ অভিনেতা দিলীপ কুমারের শারীরিক অবস্থা স্থিতিশীল, রয়েছেন অক্সিজেন সাপোর্টে
দিলীপ কুমার (Picture Credits: ANI)

অক্সিজেন সাপোর্টে রয়েছেন প্রবীণ অভিনেতা দিলীপ কুমার (Dilip Kumar )। আজ চিকিৎসক জলিল পারকর জানান, তিনি স্থিতিশীল রয়েছেন। ভেন্টিলেটরে নেই। তবে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে অসুস্থ দিলীপ কুমারকে। শ্বাসকষ্ট জনিত সমস্যার কারণ খতিয়ে দেখতে আজ কিছু মেডিকেল পরীক্ষার রিপোর্টের অপেক্ষা করা হচ্ছে।

শ্বাসকষ্টের সমস্যা নিয়ে রবিবার মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি হয়েছিলেন প্রবীণ অভিনেতা। বেশকিছুদিন ধরেই শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন বলে জানান তাঁর স্ত্রী সায়রা বানু (Saira Banu)। মুম্বই খারের পিডি হিন্দুজা হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে। পিডি হিন্দুজা হাসপাতাল নন-কোভিড একটি হাসপাতাল। আরও পড়ুন, এবার ক্রীড়াবিদদের টিকার বন্দোবস্ত করুন, মুখ্যমন্ত্রীকে আর্জি পিটি ঊষার

গতকাল তাঁর টুইওটার হ্যান্ডেল থেকে অসুস্থতার খবর জানা যায়। স্ত্রী সায়রা বানু গতকাল জানিয়েছিলেন,"দিলীপ কুমারের শ্বাস নিতে সমস্যা হচ্ছিল। তাই আজ সকাল সাড়ে আটটা নাগাদ তাঁকে হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসক নিতিন গোখেলের পর্যবেক্ষণে দিলীপ কুমারের মেডিক্যাল পরীক্ষা করা হচ্ছে। তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন আপনারা সকলে সেই প্রার্থনাই করুন।"

মাসখানেক আগে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়লে দেশজুড়ে যে অশান্তির পরিবেশ দেখা দিয়েছিল, তাতে বিচলিত হয়ে পড়েছিলেন অভিনেতা। নিজের টুইটার হ্যান্ডেল থেকে সকলের জন্য প্রার্থনা করে টুইট করেছিলেন।