Sonu Sood With Anupam Shyam: আর্থিক সমস্যায় গুরুতর অসুস্থ প্রবীণ অভিনেতা অনুপম শ্যাম, পাশে দাঁড়ালেন সোনু সুদ
অনুপম শ্যাম ও সোনু সুদ (Photo Credits: Twitter)

কিডনিতে সংক্রমণ নিয়ে গোরোগাঁও হাসপাতালে আইসিইউ-তে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন প্রবীণ বলিউড অভিনেতা অনুপম শ্যাম। এদিকে লকডাউনের কারণে অভিনেতার পারিবারিক আর্থিক পরিস্থিতিও অনুকূল নয়। তাই অনুপম শ্যামের চিকিৎসার জন্য পরিবারের তরফেই অর্থ সাহায্যের আবেদন করা হয়েছে। আর কেউ সাহায্যের হাত বাড়ানোর আগেই সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশনের আর্থিক সাহায্যের আবেদনে সারা দিয়েছেন লকডাউনের ব্যতিক্রমী নায়ক সোনু সুদ (Sonu Sood)। তিনি জানিয়েছেন অভিনেতা অনুপম শ্যামের পরিবারের পাশে আছেন। ইতিমধ্যেই সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশনের টুইট শেয়ার করে পাশে থাকার বার্তা নিশ্চিত করেছেন সোনু সুদ। একই সঙ্গে অনুপম শ্যামের শারীরিক পরিস্থিতি নিয়ে চিন্তিত তাঁর অনুরাগীরা।

সিনেমা শিল্পের পাশাপাশি টেলি অভিনেতা হিসেবেও বেশ পরিচিত মুখ অনুপম শ্যাম। কিডনির অসুস্থতা নিয়ে তিনি গোরেগাঁও হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সোমবার সেখানে ডায়ালিসিস চলার সময় বার বার কোলাপ্স করে যাচ্ছিলেন প্রবীণ অভিনেতা। বিপত্তি এড়াতে তড়িঘড়ি তাঁকে আইসিইউ-তে স্থানান্তর করা হয়। জনপ্রিয় টেলি ধারবাহিক ‘ঠাকুর সজ্জন সিং’, ‘মন কি আওয়াজ প্রতিজ্ঞা’-য় কেন্দ্রীয় চরিত্রে ছিলেন অনুপম শ্যাম। অভিনীত ছবির মধ্যে উল্লেখযোগ্য, ‘নায়ক:দ্য রিয়েল হিরো’, ‘হাজারো খোয়াইশ অ্যায়সি।’ আরও পড়ুন-Amul Dedicates Doodle: যুদ্ধবিমান রাফালের আগমনে আমুলের ডুডল, 'Jab We Jet'

উল্লেখ্য, করোনাভাইরাস মহামারীর সময় বলিউডের উজ্জ্বলতম ব্যক্তিত্বের জায়গা নিয়েছেন অভিনেতা সোনু সুদ। রিল লাইফে নজরকাড়া চরিত্র না পেলেও রিয়েল লাইফে তিনি আট থেকে আশির কাছে ভালবাসার মানুষ, আপনার জন। গরিবের মসীহা, সোনু সুদ। লকডাউনে বাড়ি ফিরতে না পারা পরিযায়ী শ্রমিকদের খাবার দেওয়া থেকে বাসে করে বাড়িতে পৌঁছানোর ব্যবস্থা কী করেননি তিনি। বিমানের টিকিট কেটে বাড়িতে পাঠিয়েছিলেন ওড়িশার মহিলা শ্রমিকদের। কয়েকমাস ধরে পথে নেমে তিনি সাহায্য করে চলেছেন নিরন্তর। কখনও অন্ধ্রপ্রদেশের গরিব চাষি নাগেশ্বর রাও-কে ট্রাক্টর কিনে দিচ্ছেন। কখনও বা টুইটার ফলোয়ার দীক্ষার বিদেশে আটকে পড়া দাদাকে দেশে ফেরানোর বন্দোবস্ত করছেন। এই বিপর্যয়ের দিনে সহায় সম্বলহীনদের কাছে ভরসার শেষ কথা সোনু সুদ।