Sushant Singh Rajput: আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত, দ্বিমতের কোনও জায়গা নেই! চূড়ান্ত ময়নাতদন্তের রিপোর্টে উঠে আসছে এই তথ্যই
সুশান্ত সিং রাজপুত(Photo Credits: Facebook)

সুশান্ত সিং রাজপুতের চূড়ান্ত ময়নাতদন্তের রিপোর্ট এসে পৌঁছল মুম্বই পুলিশের কাছে। সেই রিপোর্টে স্পষ্ট, আত্মহত্যা করেছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। অভিনেতার মৃত্যু নিয়ে আর কোনও দ্বিমতের জায়গা নেই। পাঁচ চিকিৎসকের দল নিয়েই এই চূড়ান্ত ময়নাতদন্তের রিপোর্টটি তৈরি হয়েছে। অভিনেতার শরীরে কোনওরকম কোনও সন্দেহজনক অতিরিক্ত আঘাতের চিহ্ন মেলেনি। তাঁর হাতেও সন্দেহজনক কোনও কিছু মেলেনি।

গত ১৪ জুন নিজের বান্দ্রার (Bandra) আবাসনে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। তাঁর আত্মহত্যায় মৃত্যুতে মর্মাহত হয়ে পড়ে বলিউড, ক্রীড়াজগৎ, রাজনৈতিক মহল থেকে ভক্তরাও। হঠাৎ চলে যাওয়াটা কেউই মেনে নিতে পারেনি। ময়নাতদন্ত রিপোর্ট থেকে তাঁর নিশ্চিত আত্মহত্যার খবর জানানো হয়। আত্মহত্যার কারণ খতিয়ে দেখতে সুশান্তের ঘনিষ্ট বন্ধু মহেশ শেট্টিকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তিনিও জানান মানসিক অবসাদেই ভুগছিলেন সুশান্ত। এমনকি বান্ধবীর সঙ্গে মনোমালিন্য হয়েছিল তাও জানা যায়। তবুও একাধিক কারণে সুশান্তের মৃত্যু নিয়ে জটিলতা তৈরি হয়েছিল। তবে চূড়ান্ত ময়নাতদন্তের রিপোর্টে আপাতত সেই জলঘোলাই ইতি।