Actor Arrested: পুলিশ পরিচয়ে প্রবীণ নাগরিকদের সর্বস্ব লুট, গ্রেপ্তার মুম্বইয়ের টেলি অভিনেতা
জেল/ প্রতীকী ছবি (Photo Credit: Pixabay)

ডাকাতির কেসে এবার এক বলিউড অভিনেতাকে (Television Actor Arrested) গ্রেপ্তার করল মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। অভিযোগ, পুলিশ কর্তা পরিচয় দিয়ে এক প্রবীণ ব্যক্তির থেকে টাকা হাতাচ্ছিল ওই বছর ৪০-এর অভিনেতা। গ্রেপ্তারি ও জিজ্ঞাসাবাদের পর ট্রানজিট রিমান্ডে ধৃতকে দেরাদুন পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। জেরায় ধৃত জানিয়েছে, সাধারণত দেরাদুন ও চণ্ডীগড়ে গিয়ে সেখানকার মানুষদের বোকা বানাতো সে। তারপর কুকর্ম করে তড়িঘড়ি বিমানে ফিরে আসতো মুম্বইতে। অভিনেতাকে গ্রেপ্তারের পরেই জানা গিয়েছে সে একটি ইরানিয়ান গ্যাংয়ের সদস্য যারা প্রবীণ নাগরিকদের টার্গেট বানিয়ে ডাকাতি করে। ধৃত প্রবীণদের দেখেই বলত মূল্যবান সামগ্রী ও টাকাপয়সা একটা বেগে ভরে সরিয়ে রাখুন। কারণ সামনেই পুলিশ রয়েছ চেকিংয়ের সময় তারা এসব চুরি করবে।

জানা গিয়েছে, দেরাদুনের প্যাটেলনগর থানার পুলিশ ও মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার যৌথ এক অভিযানে আন্ধেরি থেকে গ্রেপ্তার হয়েছে ওই অভিনেতা। ধৃতের নাম সালমান জাফরি। সে চিতোরগড় কি রাজকুমারী পদ্মিনী, ছত্রপতি রাজা শিবাজি, সাবধান ইন্ডিয়া ধারাবাহিকে কাজ করেছে। সম্প্রতি সে প্রবীণ নাগরিকদের ঠকিয়ে ৫ লাখের গয়না চুরি করেছে। এনিয়ে দেরাদুনের প্যাটেল নগর থানায় অভিযোগ দায়ের হতেই দেরাদুন পুলিশের তরফে গোটা বিষয়টি মুম্বইয়ে অপরাধ দমন শাখাকে জানানো হয়। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় অভিযোগ দায়ের হয়েছে। আরও পড়ুন-Viral: জাভার মোজেসমি ফরেস্ট পার্কে ধরা পড়েছে ডাইনোসর? ভাইরাল ভিডিও

আটক করার পর তার বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করে সালমান জাফরির দাবি, টেলিভিশনের দীর্ঘদিন ধরে কাজ করছেন তিনি। তাঁর একটা পরিচিত রয়েছে, সম্মান রয়েছে। এ ধরনের কোনও কাজ কখনওই তিনি করতে পারেন না। যাইহোক ধৃত অভিনেতা তিনটি অপরাধ করেছে নাগপুরে আর দুটি উত্তরাখণ্ডে।