Sushant Singh Rajput Pet Fudge Dies: বন্ধুর সঙ্গে দেখা ফাজের, প্রয়াত সুশান্ত সিং রাজপুতের প্রিয় পোষ্য
Sushant Singh Rajput Pet Dog Fudge (Photo Credits: Instagram)

মুম্বই, ১৭ জানুয়ারিঃ শোকের ছায়া প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের পরিবারে। প্রয়াত অভিনেতার অত্যন্ত প্রিয় পোষ্য ফাজ (Fudge)। আর মাত্র কয়েকটা দিন বাদেই সুশান্ত সিংয়ের জন্মবার্ষিকী। তার আগেই নিজের মালিকের কাছে পাড়ি দিল আদরের পোষ্য (Sushant Singh Rajput Pet Dog Fudge Dies)। অভিনেতার দিদি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন পরিবারের শোকের খবর। সুশান্তের মত্য়ুর পর প্রয়াত অভিনেতার শরীরে রহস্যজনক দাগ মেলে? বিস্ফোরক দাবি

অভিনেতার অকাল প্রয়াণের পর থেকেই মন মরা থাকত ফাজ। তার খেলার সঙ্গী তাকে ছেড়ে চলে গিয়েছে। তাই এবার তাঁর কাছেই যাত্রা করল সে। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে সুশান্ত সিংয়ের দিদি প্রিয়াঙ্কা সিং শোকবার্তা ভাগ করে নিয়ে লেখেন, ‘ফাজ তুমি তোমার বন্ধুর সঙ্গে স্বর্গে যোগ দিলে। শিগগিরি তোমাদের সঙ্গে দেখা হবে। কিন্তু ততক্ষণ পর্যন্ত হৃদয়ে কষ্ট রয়ে যাবে’। শোকবার্তার সঙ্গে ভাগ করেছিলেন ফাজের সঙ্গে কাটানো সুশান্তের এবং নিজের খেলার মুহূর্ত।

প্রিয়াঙ্কা সিংয়ের শেয়ার করা পোস্টঃ 

প্রসঙ্গত, ২০২০ সালের ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের আকস্মিক প্রয়াণের খবরে স্তম্ভিত হয়েছিল গোটা দেশ। অভিনেতার বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয়েছিল তাঁর ঝুলন্ত মৃত দেহ। আত্মহত্যা নাকি খুন তা নিয়ে শুরু হয় তদন্ত। তবে অভিনেতার মৃত্যুকে আত্মহত্যা বলেই দাবি করেছেন মুম্বই পুলিশ। কিন্তু কিছুদিন আগে হাসপাতালের এক মর্গকর্মী বিস্ফোরক মন্তব্য করেন সুশান্তের মৃত্যু ঘিরে। যে হাসপাতালে অভিনেতার দেহের ময়নাতদন্ত হয়, সেই হাসপাতাল মর্গের এক কর্মী সম্প্রতি জানান, তিনি যখন সুশান্তের দেহের ময়নাতদন্ত করেন তখন দেহ দেখে তাঁর আত্মহত্যা মনে হয়নি। একাধিক ক্ষতের চিহ্ন ছিল প্রয়াত অভিনেতার গায়ে।