Sushant Singh Rajput Death Case: সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলার তদন্ত চলবে, জানিয়ে দিল সিবিআই
সুশান্ত সিং রাজপুত(Photo Credits: Facebook)

নতুন দিল্লি, ১৫ অক্টোবর: সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলার (Sushant Singh Rajput Death Case) তদন্ত নাকি প্রায় শেষ করে ফেলেছে সিবিআই (CBI)। খুব শিগগিরিই আদালতে সংস্থার পক্ষ থেকে রিপোর্ট জমা দেওয়া হতে পারে। কয়েকটি সংবাদমাধ্যমে এই খবর প্রকাশিত হয়। যদিও সেই খবর খারিজ করল সিবিআই। আজ এক বিবৃতিতে তারা জানিয়েছে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত অব্যাহত রেখেছে তারা। মিডিয়াতে এমন কিছু জল্পনা-কল্পনা রয়েছে যে সিবিআই সিদ্ধান্তে পৌঁছে গেছে। এই প্রতিবেদনগুলি অনুমানমূলক এবং ভ্রান্ত।

বৃহস্পতিবার কয়েকটি সংবাদমাধ্যমের খবরে দাবি করা হয়েছে যে সুশান্ত মৃত্যু মামলায় সিবিআই অন্য কোনও দিক খুঁজে পায়নি। প্রতিবেদনে আরও বলা হয়েছে যে শিগগিরই সিবিআই তাদের চূড়ান্ত রিপোর্ট আদালতে জমা দেবে। সুশান্ত সিং রাজপুতের ভিসেরা নমুনা পরীক্ষা করে AIIMS-এর ফরেনসিক টিমের পক্ষ থেকে কয়েকদিন আগে জানিয়ে দেওয়া হয়েছে, আত্মহত্যাই করেছিলেন অভিনেতা, তাঁকে হত্যা করা হয়নি। বিষ এবং শ্বাসরোধর তত্ত্বও খারিজ করে দেওয়া হয়েছিল। আরও পড়ুন: Soumitra Chatterjee Health Update: শারীরিক অবস্থা ভালো নয়, সৌমিত্র চট্টোপাধ্যায়কে দেখতে হাসপাতালে যাবেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি

১৪ জুন বান্দ্রার বাড়ি থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মুম্বই পুলিশ অভিনেতার মৃত্যুকে আত্মহত্যা বলে দাবি করেছিল। এরপর বিহার পুলিশে খুনের অভিযোগ করেন সুশান্তের বাবা কে কে সিং। মূল অভিযুক্ত হিসেবে অভিনেতার প্রেমিকা রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) নাম উল্লেখ করেন তিনি। এরপর তদন্তভার যায় সিবিআই-র হাতে।