Sidharth Malhotra-Kiara Advani Wedding: আরও কড়া হল নিরাপত্তা, সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের অতিথি এবং নিরাপত্তারক্ষীদের ফোন মোড়ানো হল বিশেষ মোড়কে
Sidharth Malhotra-Kiara Advani (Photo Credits: Instagram)

বিয়ে নিয়ে তারকাদের যত বাড়াবাড়ি। কড়া নিরাপত্তার মোড়কে না মুড়িয়ে যেন কোন তারকাই বিয়ের পিঁড়িতে বসতে চান না। হালে করে বলিউড তারকাদের মধ্যে এই প্রবণতা একটু বেশিই উঁকি দিচ্ছে। ব্যতিক্রম হল না সিদ্ধার্থ এবং কিয়ারা আডবানির ক্ষেত্রেও (Sidharth Malhotra-Kiara Advani Wedding)।

আরও পড়ুনঃ বিয়ের পর সিদ্ধার্থ-কিয়ারার নতুন ঠিকানা সমুদ্রমুখী বাংলো, যার দাম শুনলে মাথায় হাত পড়বে

মিডিয়া থেকে ভক্তকুলের তারকাদের বিয়ে নিয়ে ঠিক যতটা কৌতূহল ঠিক ততটা কিংবা তার চাইতে বেশিই নিরাপত্তা দিয়ে ঘেরা থাকে বলি তারকাদের বিয়ের অনুষ্ঠান। বিয়ের অনুষ্ঠানের কোন ছবি, ভিডিয়ো যাতে নেটপাড়ায় ফাঁস না হয় তাঁর জন্যে যা যা করার তার কোন কিছুরই কমতি রাখেন না তারকারা।

আরও পড়ুনঃ বিয়েতে কার কাছে মেহেন্দি পরবেন হবু কনে কিয়ারা আডবানি?

 

বিয়ের অতিথি এবং নিরাপত্তারক্ষীদের ফোন মোড়ানো হল বিশেষ মোড়কেঃ

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

রাজস্থানের জয়সলমীরে সূর্যগড় প্যালেসে আজ, ৭ ফেব্রুয়ারি বসবে সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানির বিয়ের আসর (Sidharth Malhotra-Kiara Advani Wedding)। দুই তারকার পরিবার এবং বলিউডের গুটি কয়েক অতিথিতের উপস্থিতিতেই সম্পন্ন হবে তাঁদের বিয়ের অনুষ্ঠান। কিন্তু গতকাল যুগলের বিয়ের আগের অনুষ্ঠানের একটি ভিডিয়ো ফাঁস হয়ে যায় নেটপাড়ায়। তাঁর পরেই বিয়ের নিরাপত্তা ব্যবস্থা আরও কড়া করে দেওয়া হয়েছে। নিরাপত্তারক্ষী থেকে শুরু করে সকল অতিথিদের মোবাইল এক বিশেষ মোবাইল ফোন কভারে ভোরে দেওয়া হয়েছে। যাতে তাঁরা কোনভাবেই বিয়ের অনুষ্ঠানের কোন দৃশ্যই ক্যামেরাবন্দি না করতে পারেন।