Sidharth Malhotra-Kiara Advani Wedding: বিয়ের পর সিদ্ধার্থ-কিয়ারার নতুন ঠিকানা সমুদ্রমুখী বাংলো, যার দাম শুনলে মাথায় হাত পড়বে
Sidharth Malhotra-Kiara Advani (Photo Credits: Instagram)

মুম্বই, ৭ ফেব্রুয়ারিঃ আজ ৭ ফেব্রুয়ারি এক হুতে চলেছে সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানির চার হাত (Sidharth Malhotra-Kiara Advani Wedding)। দীর্ঘ বছরের সম্পর্ক আজ পরিণতির পথে। রাজস্থানের জয়সলমীরে সূর্যগড় প্যালেসে গাঁটছড়া বাঁধতে চলেছেন দুই তারকা। আলোয় মোড়া প্যালেসে আজ সন্ধ্যায় বসবে সিড কিয়ারার বিয়ের আসর। দুই পরিবারের সদস্য এবং বলিউড থেকে আমন্ত্রিত কয়েকজন তারকা অতিথির সমাগমে সাতপাক ঘুরবেন যুগল।

আরও পড়ুনঃ বিয়েতে দেদার নাচ সিড-কিয়ারার, নেটপাড়ায় ভাইরাল ভিডিয়ো

বিয়ের পর মুম্বইয়ের (Mumbai) এক বাংলোয় সিদ্ধার্থ এবং কিয়ারা তাঁদের নতুন সংসার বসাবেন (Sidharth Malhotra-Kiara Advani Wedding)। ইতিমধ্যেই নব দম্পতি তাঁদের জন্যে বেশ কয়েকটি বাংলো বাছাই করে রেখেছেন। বিয়ে সেরে রাজস্থান থেকে ফিরেই জুহু মুম্বইয়ে বাছাই করা বাংলো গুলোর মধ্যে থেকেই একটাকে বেছে নেবেন তাঁদের নতুন সংসারের জন্যে।

আরও পড়ুনঃ বিয়েতে কার কাছে মেহেন্দি পরবেন হবু কনে কিয়ারা আডবানি?

মুম্বইয়ের এক সংবাদমাধ্যম সূত্রে খবর, জুহু মুম্বইয়ের বাংলো গুলোর মধ্যে থেকে একটি বাংলো তারকা যুগলের খুবই পছন্দ হয়েছে। সমুদ্রমুখী ওই বাংলোর আয়তন ৩,৫০০ বর্গ ফুট। যার দাম আনুমানিক ৭০ কোটি থাকা। ওই বাংলোই আপাতত নজর কেড়েছে সিদ্ধার্থ এবং কিয়ারার। যতদিন না তাঁদের স্বপ্নের বাংলোর কাজ সম্পূর্ণ ভাবে শেষ হচ্ছে ততদিন স্ত্রী কিয়ারাকে (Kiara Advani) নিয়ে সিদ্ধার্থ (Sidharth Malhotra) তাঁর পালি হিলের বাড়িতেই উঠবেন।