Salman Khan: ইদের পার্টিতে সলমনের কাছে শেহনাজের বায়না, বলিউড 'ভাইজানকে' চুম্বন অভিনেত্রীর
Salman Khan, Shehnaaz Gill (Photo Credit: Yogen Shah)

মুম্বই, ৪ মে:  সলমন খান (Salman Khan) গোটা পরিবার এবং বলিউডের (Bollywood) জন্য এবার ইদের পার্টির আয়োজন করেন অর্পিতা খান এবং আয়ূষ শর্মা। অর্পিতা-আয়ূষের পার্টিতে হাজির হন একের পর এক বলিউড তারকা। যেখানে দেখা যায় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শেহনাজ গিলকেও। ইদ পার্টির শেষে সলমনকে আলতো চুম্বন করতে দেখা যায় শেরহনাজকে। শুধু তাই নয়, সলমন খান যাতে তাঁকে বিদায় জানাতে, গাড়ির কাছে যান, তার আবেদন করেন শেহনাজ (Shehnaaz Gill)। বলেন, 'ছোড়কে আও মুঝে।' সলমনও তাঁকে পাঞ্জাবের ক্যাটরিনা কাইফ বলে সম্মোধন করেন পাপারাৎজির সামনে। সবকিছু মিলিয়ে অর্পিতা খান, আয়ূষ শর্মার ইদের পার্টির সলমন, শেহনাজের রসায়ন সবার মন কেড়ে নেয়। দেখুন ভিডিয়ো...

 

 

View this post on Instagram

 

 

সলমনের সঙ্গে শেহনাজের এই ভিডিয়ো ভাইরাল...

 

 

View this post on Instagram

 

এবারের অর্পিতা খান, আয়ূষ শর্মার ইদের পার্টিতে রণবীর সিং (Ranveer Singh), দীপিকা পাড়ুকোনকেও (Deepika Padukone)  দেখা যায়। হাজির হন কঙ্গনা রানাউতও (Kangana Ranaut)। সবকিছু মিলিয়ে  প্রত্যেকবারের মত এবারও তারকায় ভরে ওঠে সলমন খানের পরিবারের ইদের পার্টি।

তবে সলমনের এবারের ইদের পার্টিতে দেখা যায়নি ক্যাটরিনা কাইফকে। ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পর সলমনের সঙ্গে ক্যাটরিনার বন্ধুত্বে ভাটা পড়েছে কি না, তা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে বলিউড জুড়ে।