Sanjay Dutt Recovers From Cancer: ক্যান্সারকে হারিয়ে সুস্থ হয়ে উঠলেন সঞ্জয় দত্ত
সঞ্জয় দত্ত (Photo Credits: Instagram)

মারণরোগ ক্যান্সারকে হারিয়ে সুস্থ হয়ে উঠলেন সঞ্জয় দত্ত। সোশ্যাল মিডিয়ায় যুদ্ধজয়ের কথা নিজে মুখেই জানালেন মুন্নাভাই। সমস্ত চিকিৎসক, ভক্ত এবং তাঁর শুভানুধ্যায়ীদের প্রতি ভালবাসা জানালেন তিনি। সঞ্জয় দত্ত লেখেন, "আমি আপনাদের সকলের প্রতি অত্যন্ত কৃতজ্ঞ। সেই কারণেই আজ এই আনন্দের খবর আপনাদের সঙ্গে ভাগ করে নিলাম। অনেক ধন্যবাদ।"

গত কয়েক সপ্তাহ ধরে ক্যান্সারের বিরুদ্ধে লড়াই করাটা দিনকে দিন কঠিন হয়ে যাচ্ছিল সঞ্জয় দত্ত এবং তাঁর পরিবারের কাথে। সঞ্জয় দত্ত লেখেন, "কথায় আছে না, ভগবান তাঁর শক্তিশালী যোদ্ধাকে অত্যন্ত কঠিন যুদ্ধক্ষেত্রে ফেলে দেন। আর আজকে আমার সন্তানের জন্মদিনের দিন আমি এই সুখবরটা আপনাদের সঙ্গে ভাগ করে নিচ্ছি। এই কঠিন যুদ্ধক্ষেত্রে আমি জয়ী হয়েছি। এই শুভ দিনে আমি আমার পরিবারকে সবথেকে ভাল উপহার দিলাম।"

"তবে এটি একেবারে সাফল্য হত না যদি আপনাদের সকলের ভালবাসা, বিশ্বাস এবং সহযোগিকতা থাকত আমার সঙ্গে। আমি আমার পরিবারের কাছে, বন্ধুদের এবং সকল ভক্তদের কাছে কৃতজ্ঞ যারা এই কঠিন সময়ে আমার সঙ্গে ছিলেন। অনেক ধন্যবাদ আমাকে এত ভালবাসা এবং আশীর্বাদ দেওয়ার জন্য।" আবেগবিহ্বল হয়ে বললেন সঞ্জয় দত্ত।

ড. সেওয়ান্তি। সঞ্জয় দত্তের এই কঠিন লড়াইয়ে জয়ী হতে আপ্রাণ চেষ্টা চালিয়েছেন তিনি। সঞ্জয় দত্ত তাঁকে এবং তাঁর পুরো টিমকেই অসংখ্য ধন্যবাদ জানান। পাশাপাশি কোকিলাবেন হাসপাতালের সমস্ত নার্স এবং প্রতিটা সদস্যকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। স্টেজ ৩ ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন সঞ্জয় দত্ত। ক্যান্সারকে জয়ী করে পরবর্তী সিনেমা শামশীকা এবং কেজিএফ চ্যাপ্টার ২ ছবির দিকেই আপাতত মন দিচ্ছেন সঞ্জয় দত্ত।