Katrina-Vicky: ক্যটারিনা-বিকির বিয়ের গুঞ্জন, মুখ খুললেন সলমনের বাবা
Salman Khan, Katrina Kaif, Vicky Kaushal (Photo Credit: Instagram)

মুম্বই, ২৫ নভেম্বর: ডিসেম্বরই সাতপাকে বাঁধা পড়ছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং বিকি কৌশল (Vicky Kaushal)। বর্তমানে ক্যাটরিনার বিয়ে নিয়ে সরগরম পেজ থ্রির পাতা। ক্যাট বা বিকি এ বিষয়ে কোনও মন্তব্য না করলেও,  একের পর এক খবর প্রকাশ্যে আসতে শুরু করেছে বলিউডের এই 'পাওয়ার কাপল'-এর বিয়ে নিয়ে। সম্প্রতি ক্যাটরিনা কাইফ এবং বিকি কৌশলের বিয়ে নিয়ে মুখ খুললেন সলমন খানের বাবা সেলিম খান। এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে হাজির হয়ে ছেলের প্রাক্তন বান্ধবীর বিয়ে নিয়ে মুখ খোলেন সেলিম খান (Salim Khan)।

সলমনের (Salman Khan) বাবা সেলিম খান বলেন, ক্যাটরিনার বিয়ে নিয়ে তিনি আর কী বলতে পারেন। সংবাদমাধ্যমের কাছে আর কোনও বিষয় নেই। এমন একটি বিষয় নিয়েই সমানে কথা বলছে বলে মন্তব্য করেন সেলিম খান। অর্থাৎ সলমন খানের প্রাক্তন বান্ধবীর বিয়ে নিয়ে সেলিম খান যে তেমনভাবে কোনও মন্তব্য করতে রাজি নন, তা প্রায় স্পষ্ট করে দেন বলিউডের এই তারকা।

আরও পড়ুন:  COVID19: ফের ভয় ধরাচ্ছে করোনা, দক্ষিণ আফ্রিকায় মিলল সংক্রমণে 'ওস্তাদ' নয়া প্রজাতির খোঁজ

জানা যাচ্ছে, ডিসেম্বরে রাজস্থানের একটি ফোর্টে বসবে ক্যাটরিনা এবং বিকি কৌশলের বিয়ের আসর। বলিউডের এই দুই তারকার বিয়ের আসরে কারা হাজির হবেন, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। তবে ক্যাটরিনা কাইফ এবং বিকি  কৌশলের বিয়ের দিন যে অতিথিরা হাজির হবেন, তাঁরা অনুষ্ঠানের সময় সেখানে মোবাইল ফোন ব্যবহার করা যাবে না বলে জানানো হয়েছে।