Salman Khan: আত্মহত্যা নয়, খুন করা হয়েছে, বিস্ফোরক অভিযোগ সলমনের বাড়িতে গুলিবর্ষণের ঘটনায় অভিযুক্ত অনুজ থাপনের পরিবারের
Shooting outside Salman Khan's home Planned in US (Photo Credits: X, Facebook)

মুম্বই, ২ মেঃ বলি অভিনেতা সলমন খানের (Salman Khan) বাড়ি লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় দুই অভিযুক্ত সাগর পাল এবং ভিকি গুপ্ত রয়েছে জেলে। এরই মাঝে বুধবার, ৩০ এপ্রিল পুলিশ হেফাজতে থাকাকালীন অপর এক অভিযুক্তের আত্মহত্যার খবর মিলেছে। ওই অভিযুক্ত ভিকি এবং সাগরকে বন্দুক সরবরাহ করেছিল। পুলিশ হেফাজতের থেকে অভিযুক্তের মৃত্যুর খবরে ছড়িয়েছে চাঞ্চল্য। তবে মৃত অভিযুক্তের পরিবারের দাবি, আত্মহত্যা নয়, জেলের মধ্যে তাঁকে খুন করা হয়েছে।

মুম্বই পুলিশের হেফাজতে থাকাকালীন মৃত অভিযুক্ত, বছর ২৩-এর অনুজ থাপনের মৃত্যুকে তাঁর পরিবার খুন বলে অভিযোগ তুলেছে। অনুজের দাদা অভিষেক জানিয়েছেন, 'সকাকে ফোন করে আমাদের জানানো হয়, অনুজ মারা গিয়েছে। আত্মহত্যা করার মত ছেলে ও নয়। ওকে খুন করা হয়েছে। আমরা এর বিচার চাই'। পরিবারের তরফে খুনের অভিযোগও দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, বুধবার সকালে লক-আপের মধ্যে অনুজ সহ আরও পাঁচজন ছিল। বেলা ১১টার দিকে শৌচালয়ে যান অনুজ। কিন্তু অনেকক্ষন হয়ে গেলেও ভিতর থেকে না বেরনোয় সন্দেহ হয় সকলের। এরপর দরজা ভেঙে ভিতরে ঢুকতেই, চোখে পড়ে অনুজের ঝুলন্ত দেহ। জেলের মধ্যে অভিযুক্তের অস্বাভাবিক মৃত্যুর তদন্ত করছে মুম্বই পুলিশের সিআইডি দল। খতিয়ে দেখা হচ্ছে জেলের মধ্যেকার সিসিটিভি ফুটেজ।

গত ১৪ এপ্রিল সলমন খানের (Salman Khan) বাড়িতে গুলি চালানোর ঘটনায় ভিকি গুপ্ত এবং সাগর পালকে গ্রেফতারের পর অনুজ থাপন এবং সোনু সুভাষ চান্দ নামে আরও দুই যুবককে পাঞ্জাব থেকে আটক করে মুম্বই পুলিশ। অভিযোগ, অনুজ এবং সোনু বন্দুক জোগাড় করে দিয়েছিল ভিকি এবং সাগরকে। আর সেই বন্দুক দিয়েই বান্দ্রা মুম্বইয়ে ভাইজানের 'গ্যালাক্সি' অ্যাপার্টমেন্ট লক্ষ্য করে পাঁচ রাউন্ড গুলি ছুঁড়েছিল ভিকি আর সাগর। বুধবার পুলিশ হেফাজতে থাকাকালীন শৌচালয়ের মধ্যে থেকে উদ্ধার করেছে অনুজের ঝুলন্ত দেহ। বিছানার চাদরের সঙ্গে ঝুলছিল দেহ। অভিযুক্তকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত বলে জানিয়ে দেন।