Shehnaaz-Rashami Video: সিদ্ধার্থের বান্ধবীকে না-পসন্দ! ইফতার পার্টিতে শেহনাজকে পাত্তা দিলেন না রেশমি
Shehnaaz Gill and Rashami Desai (Photo Credits: Instagram)

মুম্বই, ১৭ এপ্রিলঃ বিগ বসে (Bigg Boss 13) একসঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করেছেন শেহনাজ গিল (Shehnaaz Gill) এবং রেশমি দেশাই (Rashami Desai)। বন্ধ ঘরের মধ্যে চার মাস একসঙ্গে থাকলেও শেহনাজের সঙ্গে রেশমির (Shehnaaz-Rashami) বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল না কখনই। তাঁর উপর বিস বসের ঘরে সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla) এবং শেহনাজের (Shehnaaz Gill) ঘনিষ্ঠতার কারণে শেহনাজকে আরওই না-পসন্দ ছিল রেশমির। কারণ বিগ বসে আসার আগে থেকে সিদ্ধার্থের সঙ্গে রেশমির আদায় কাঁচকলায় সম্পর্ক ছিল। সে কথা দুই তারকাই ফলাও করে স্বীকার করেছেন বহুবার।

কিন্তু শত্রুতা যতই থাকুক সিদ্ধার্থ শুক্লার অকাল প্রয়াণের সংবাদে চোখে জল এসেছিল রেশমিরও (Rashami Desai)। সিদ্ধার্থের শেষকৃত্যেও হাজির ছিলেন রেশমি। সিদ্ধার্থের মৃত্যুর পরেও কি শেহনাজের সঙ্গে মিলমিশ হয়নি রেশমির?

রবিবার মুম্বইয়ে (Mumbai) বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে (Baba Siddique Iftar Party 2023) পৌঁছে গিয়েছিলেন ইন্ডাস্ট্রির ছোট বড় সকল তারকাই। আর সেই পার্টিতে শেহনাজকে দেখেও জাস্ট পাত্তা দিলেন না রেশমি। শেহনাজকে আসতে দেখে তাঁকে না দেখার ভান করে সড়ে দাঁড়ালেন তিনি। ইফতার পার্টির সেই ভিডিয়ো মুহূর্তে ছড়িয়েছে সমাজ মাধ্যমে।

শেহনাজকে পাত্তা দিলেন না রেশমি... 

হিন্দি টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় একজন তারকা রেশমি দেশাই। শেহনাজের প্রতি তাঁর এমন আচরণ ভক্তমহলে নানা প্রশ্ন উসকে দিয়েছে। সিদ্ধার্থ শুক্লার বান্ধবী বলেই কি শেজনাজকে না-পসন্দ রেশমির? নাকি অন্য কোন কারণ রয়েছে?