Ranbir Kapoor - Alia Bhatt Wedding: 'ছোট্ট ছোট্ট হাত থেকে বধূবেশ', রণবীর-আলিয়ার বিয়েতে আবেগপ্লুত নায়িকার নিরাপত্তারক্ষী
Ranbir-Alia's Bodygaurd (Photo Credit: Instagram)

মুম্বই, ১৫ এপ্রিল :  সবে সবে বিয়ে সেরেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt)। পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে অত্যন্ত গোপণীয়তায় বিয়ে সেরেছেন বলিউডের এই প্রথাম সারির তারকা জুটি। বিয়ের পর নিজেদের সেই ছবি শোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন আলিয়া ভাট। এরপর নববধূকে নিয়ে সংবাদমাধ্যমের সামনে এসেছেন রণবীর কাপুর। ক্যামেরার সামনে আলিয়াকে কোলে তুলে নিয়েছেন অভিনেতা। সবকিছু মিলিয়ে কার্যত রাজকীয় ব্যবস্থাপনায় বিয়ে সেরেছেন এই তারকা জুটি।

রণবীর-আলিয়ার বিয়ের পর তাঁদের অগণিত ভক্ত যেমন ভালবাসা জানিয়েছেন, তেমনি তারকা জুটিকে যাঁরা নিরাপত্তা দেন, তাঁরাও ভালবাসায় ভরিয়ে দিয়েছেন। আলিয়া ভাটের নিরাপত্তা রক্ষী সুনীল তালেকর বিয়ের পর শুভেচ্ছা জানান জুটিকে। সুনীল কার্যত আবেগপ্লুত হয়ে পড়েন আলিয়ার বিয়েতে। তিনি বলেন. আলিয়ার ছোট্ট ছোট্ট হাত ধরার সময় থেকে তাঁকে বধূ বেশে দেখা। তাঁর হৃদয় যেন খুশিতে ভরে গিয়েছে।

আরও পড়ুন: Ranbir Kapoor-Alia Bhatt Wedding: বিয়ের পর আলিয়ার সঙ্গে 'ছইয়া ছইয়া' নাচলেন রণবীর কাপুর, দেখুন ভিডিয়ো

 

View this post on Instagram

 

সুনীল তালেকরের পাশাপাশি আলিয়া, রণবীরের প্রধান নিরাপত্তা রক্ষী ইউসুফও তাঁদের শুভেচ্ছা জানান। বিয়ের পর রণবীর, আলিয়াকে 'মিস্টার অ্যান্ড মিসেস কাপুর' বলে অভিহিত করেন ওই দুই ব্যক্তি।

 

 

View this post on Instagram