FIR Lodged Against Rakhi Sawant: ৬ লাখ টাকা প্রতারণার অভিযোগ, দিল্লিতে রাখি সাওয়ান্তের বিরুদ্ধে এফআইআর
রাখি সাওয়ান্ত। (Picture Credits: Rakhi Sawant's Instagram Account)

বিতর্ক আর রাখি সাওয়ান্ত (Rakhi Sawant), কেউ কাউকে কখনই পিছু ছাড়ে না। এবার প্রতারণার অভিযোগে দিল্লিতে এফআইআর দায়ের হল রাখির বিরুদ্ধে। একই অভিযোগে এফআইআর হয়েছে রাখির ভাই রাকেশ সাওয়ান্তের বিরুদ্ধে। ৬ লাখ টাকা প্রতারণার দিল্লির বিকাশপুরী থানায় এই এফআইআর হয়েছে। শৈলেশ শ্রীবাস্তব নামে অভিযোগকারী ব্যক্তির অভিযোগ, রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) ভাই রাকেশ সাওয়ান্ত এবং তাঁর এক বন্ধু রাজ খতরির সঙ্গে তাঁর পরিচয় হয়। স্বঘোষিত গুরু গুরমিত রাম রহিমের জীবন নিয়ে ছবি তৈরি করবেন বলে তাঁরা স্থির করেন। সিনেমার পাশাপাশি দিল্লির বিকাশপুরীতে একটি নাচের সংস্থা খোলা হবে বলেও ঠিক হয়। ওই সংস্থায় রাখি সাওয়ান্তও থাকবেন বলে শৈলেশ শ্রীবাস্তবকে বলা হয়।

ব্যাঙ্কের অবসরপ্রাপ্ত কর্মী শৈলেশ শ্রীবাস্তব এরপর রাখির ভাই এবং রাজকে ৬ লাখ টাকা ধার দেন। বদলে শৈলেশ শ্রীবাস্তবকে ৭ লাখ টাকার পোস্ট ডেটেড চেক দেন রাকেশ ও রাজ। অভিযোগ, ব্যাঙ্কে গিয়ে শৈলেশ বুঝতে পারেন যে চেক ভুয়ো সই করা হয়েছে। আরও পড়ুন: অনুরাগ কাশ্যপ এবং অভিনেতা তাপসী পান্নুর বাড়িতে আয়কর বিভাগের অভিযান

ঘটনার পর থেকে শৈলেশ শ্রীবাস্তব একাধিকবার রাখি সাওয়ান্তের ভাই এবং রাজ খতরিকে ফোন করেন। যদিও কোনও ফল হয়নি। কেউই ফোন তোলেননি। এরপরই রাখি সহ ৩ জনের বিরুদ্ধে শৈলেশ শ্রীবাস্তব এফআইআর দায়ের করেন।