Rajinikanth and Kamal Haasan: ৪০ বছর পর একসঙ্গে রুপোলী পর্দায় ফিরছেন রজনীকান্ত এবং কমল হাসান
একসঙ্গে রুপোলী পর্দায় ফিরছেন রজনীকান্ত এবং কমল হাসান(Photo Credits: Twitter)

কেরিয়ারের শুরুতে একসঙ্গে প্রচুর ছবিতে (Movie) চুটিয়ে কাজ করেছেন। একসঙ্গে ১৬টি ছবিতে কাজ করেছেন রজনীকান্ত এবং কমল হাসান (Rajinikanth and Kamal Haasan)। এবার ফের একসঙ্গে রুপোলী পর্দায় ফিরছেন দক্ষিণের দুই সুপারস্টার। শেষবার তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল ১৯৮৫ সালে হিন্দি ছবি গিরেফতারে। ফের দক্ষিণী পরিচালক লোকেশ কনগরাজের (Lokesh Kanagaraj) হাত ধরে একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে তাঁদের।

দীর্ঘবছর পর ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন। ফের একসঙ্গে বড় পর্দায় ফিরছেন রজনীকান্ত ও কমল হাসান। রাজনীতির আঙিনায় যে একে অপরের পাশে থাকতে পারেন ভবিষ্যতে, সে বিষয়ে দুই তারকাই ইতিবাচক মন্তব্য করেছিলেন। সেই প্রেক্ষাপটে বড় পর্দায় দু’জনের একত্রে ফেরা তৈরি করবে এক নতুন মাইল ফলক। তরুণ চিত্র পরিচালক কনগরাজের ছবি দিয়েই কামব্যাক হতে চলেছে রজনী-কমল জুটির। শেষবার তাঁদের সঙ্গে ওই ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল অমিতাভ বচ্চনকেও (Amitabh Bachchan)। কিন্তু তারপর আলাদা হয়ে গিয়েছিল দু’জনের চলার পথ। ফের যা মিলতে চলেছে। আরও পড়ুন: Srijit Mukherji to Marry Rafiath Rashid Mithila: আজই বিয়ের পিড়িতে বসছেন সৃজিত মুখার্জি-রাফিয়াত রশিদ মিথিলা

বর্তমানে তালাপাথি ৬৪-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত লোকেশ কনগরাজ। কমল হাসানের প্রযোজনা সংস্থা রাজ কমল ফিল্মস ইন্টারন্যাশনালের সঙ্গে একটি চুক্তি সই করেছেন লোকেশ। সম্প্রতি পোয়েস গার্ডেনে রজনীকান্তের বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখাও করে এসেছেন পরিচালক (Director)। দুই তারকাকেই এই প্রজেক্টের জন্যে রাজি করানো গেলে ২০২০ সালের শেষের দিকে শ্যুটিং শুরু করার পরিকল্পনা রয়েছে লোকেশ কনগরাজের।