Kangana Ranaut: 'পাঙ্গা' নিতে তৈরি কঙ্গনা রানাওয়াত, মুম্বই ছত্রপতি শিবাজি রেলস্টেশনের টিকিট বুকিং কাউন্টারে অভিনেত্রী
কঙ্গনা রানাওয়াত (Picture Credits: Twitter)

মুম্বই, ২৩ ডিসেম্বর: এটি একটি রেলওয়ে মহিলা কর্মীর গল্প (Railway Employee)। সেই কর্মী যিনি কামরার ছোট্ট জানলার ভিতর দিয়ে হাত বাড়িয়ে যাত্রীদের হাতে টিকিট তুলে দেন। তাঁর জীবনেও যে লুকিয়ে থাকা কোনও গল্প থাকতে পারে, এ নিয়ে ভেবেছে ক' জন? এই বিষয়টিকে কেন্দ্র করেই আসতে চলেছে কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) আগামী ছবি 'পাঙ্গা' (Panga)। ছবিটির পরিচালনা করেছেন পরিচালক অশ্বিনী আইয়ার তিওয়ারি (Ashwiny Iyer Tiwari)।

ছবিটির প্রোমোশনের জন্য রেলওয়ে স্টেশনের (Railway Station) থেকে ভালো জায়গা আর কী হতে পারে? আর তা যদি মুম্বই শহরের বুকে ছত্রপতি শিবাজী মহারাজ টার্মিনাসের (CSMT) মত একটা স্টেশন থাকে তবে প্রথম তালিকায় তো সেই স্টেশনই থাকবে। তবে শুধু সেখানে গিয়ে প্রচার না। প্রচারের সবথেকে বড় বিষয়টি হল টিকিট কাউন্টারে বসে যাত্রীদের টিকিট দিয়েছেন তিনি। আরও পড়ুন, সান্টাক্লজ হয়ে হাজির, বড়দিনের আগে পথবাসী-যৌনকর্মীদের কম্বল বিতরণ করলেন নুসরত জাহান

সাদামাটা পোশাকে, হালকা মেকআপের লুকে ছিলেন তিনি। ট্রেলারের আগেই হয়ে গেল বড়সড় প্রমোশন। এবার অপেক্ষা ট্রেলার লঞ্চের। আবার একটি নারীকেন্দ্রিক চরিত্রে তাঁকে এই ছবিতে দেখা যাবে। ইতিমধ্যে ছবির পোস্টার এবং টিজার মুক্তি পেয়েছে। সকলের মধ্যে সাড়াও ফেলেছে টিজারটি। অপেক্ষা ট্রলার ও ছবি মুক্তির। এই ছবিটিও কী কুইনের মত দর্শকের মনে সেরার জায়গা তৈরি করতে পারে নাকি তা দেখার অপেক্ষা।