TMC MP Nusrat Jahan: সান্টাক্লজ হয়ে হাজির, বড়দিনের আগে পথবাসী-যৌনকর্মীদের কম্বল বিতরণ করলেন  নুসরত জাহান
(Photo: Instagram)

কলকাতা, ২২ ডিসেম্বর: ক্রিসমাসের (Christmas Day) আগেই হাজির সান্টাক্লজ (Santa Claus)। একে একে সকলকেই তিনি গিফট তুলে দিলেন। সান্টাক্লজ মানে আমাদের বাংলার সাংসদ নুসরত জাহান (TMC MP Nusrat Jahan)। ক্রিসমাসের আগে শহরের এই দুঃস্থ ফুটপাতবাসী থেকে যৌনকর্মী সকলের জন্য সান্টাক্লজ হয়ে উঠলেন সাংসদ অভিনেত্রী। এই শীতে তাঁদেরকে কম্বল উপহার দিলেন নুসরত। কারোর কারোর হাতে নতুন জামাকাপড়ও উপহার দেন অভিনেত্রী। আর তাঁর মহৎ কাছে সঙ্গী হলেন স্বামী নিখিল জৈন (Nikhil Jain)।

সোশাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে নুসরত লিখেছেন, ''প্রত্যেক উৎসবই আনন্দের। আর এই আনন্দ, ভালোবাসা সকলেরই প্রাপ্য। দুঃস্থ ফুটপথবাসী থেকে গরিব যৌনকর্মী সকলেরই এই ভালোবাসা প্রাপ্য। তাই ভালোবাসা সর্বত্র ছড়িয়ে দিন।"

শনিবার রাতে নিখিল জৈন আর নুসরত জাহান ফুটপাথবাসীর হাতে তুলে দিলেন নতুন কম্বল। রাতের বেলা বেরিয়ে যত্ন করে সবার গায়ে কম্বল জড়িয়ে দিলেন তিনি। শুধু ফুটপাথবাসীরাই নন, তাঁরা নতুন কম্বল তুলে দিলেন যৌনকর্মীদের হাতেও। এর আগেও ফুটপাতে নেমে সংখ্যালঘু এলাকায় গিয়ে দীপাবলির উপহার হিসাবে গরিব মানুষদের জন্য জামাকাপড় বিলি করেছিলেন নুসরত জাহান। সেখানেও তাঁর সঙ্গী ছিলেন হাবি নিখিল জৈন।