Coronavirus Outbreak in India: করোনা আতঙ্কে কী করলেন প্রিয়াঙ্কা চোপড়া? দেখুন ভিডিও
প্রিয়াঙ্কা চোপড়া (Photo Credits: Instagram)

করোনা আতঙ্ক গ্রাস করছে বলিউডকেও। হলিউড স্টার টম হ্যাঙ্কস এবং তাঁর স্ত্রী রিটা উইলসনের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়েছে জোর শোরগোল। ফলে করোনা নিয়ে সতর্কতা বৃদ্ধি করতে শুরু করেছেন সেলেবরাও। আজ সকালেই অমিতাভ বচ্চন করোনা নিয়ে একটি কবিতা লেখেন। তাতে দেশি টোটকা বাতলেও দেন। যা ইতিমধ্যে ভাইরাল।

রবার ভয় পেয়েছেন প্রিয়াঙ্কা চোপড়াও। সম্প্রতি (Priyanka Chopra) প্রিয়াঙ্কা চোপড়া জানিয়েছেন, হাতে হাত মিলিয়ে শুভেচ্ছা বিনিময় নয়, (Coronavirus) করোনা থেকে বাঁচতে একে অপরকে নমস্কার জানান। নিজের (Instagram) ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তাঁর বার্তাও দেন প্রিয়াঙ্কা। তবে শুধু পিগি নন, করোনা থেকে বাঁচতে ভারতীয় ঐতিহ্য মেনে নমস্কার করে অভিবাদন জানানোর কথা বলেছেন সলমন খান এবং অনুপম খের-ও। এদিকে আজ সকালেই মার্কিন প্রেসিডেন্টকেও দেখা গেছে আইরিশ প্রধানমন্ত্রীকে হ্যান্ড শেক করার জায়গায় ভারতীয় কায়দায় নমস্কার করতে। আরও পড়ুন, করোনাভাইরাসে আক্রান্ত কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর স্ত্রী সোফি গ্রেগোয়ার

 

কানাডার (Canada) প্রধানমন্ত্রী (PM) জাস্টিন ট্রুডোর (Justin Trudeau) স্ত্রী সোফি গ্রেগোয়ার (Sophie Gregoire) করোনাভাইরাসে আক্রান্ত। রক্তপরীক্ষায় তাঁর শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। প্রধানমন্ত্রী ট্রুডো এবং তাঁর স্ত্রী ঘোষণা করেন তারা নিজেদেরকে কোয়ারেন্টাইন করে রাখেন। তারা হালকা জ্বর নিয়ে কথাবার্তা নিয়ে বক্তৃতা দিচ্ছিলেন। সেখান থেকে ফিরে করোনায় আক্রান্ত হন। এদিকে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ৭৬ পেরিয়েছে।