Shehnaaz Gill's Birthday: জন্মদিনে কেক কাটছেন শেহনাজ, হাততালি সিদ্ধার্থের, ভাইরাল পুরনো ভিডিয়ো
Sidharth Shukla, Shehnaaz Gill (Shehnaaz Gill Fan Page/Instagram)

মুম্বই, ২৭ জানুয়ারি:  এবার ২৯-এ পড়লেন শেহনাজ গিল ( Shehnaaz Gill)। ২৯-এর জন্মদিন যে এবার তাঁকে একা কাটাতে হবে, তা বোধ হয় কল্পনাও করতে পারেননি, বিগ বসের এই ছটফটে মেয়েটি। সিদ্ধার্থ শুক্লর (Sidharth Shukla ) মৃত্যুর পর হু হু করে কাঁদতে দেখা গিয়েছে শেহনাজকে। এমনকী, সিদ্ধার্থের মৃত্যুর পর কয়েকবার মাত্র ক্যামেরার সামনে এলেও, শেহনাজের সেই হাসিখুশির মুখের দেখা পাননি কেউ। সিদ্ধার্থের মৃত্যুর পর শেহনাজ যে এখনও নিজেকে সামলে উঠতে পারেননি, তা স্পষ্ট। এবার শেহনাজের জন্মদিনে ভাইরাল হল পুরনো একটি ভিডিয়ো। যেখানে সিদ্ধার্থ-শেহনাজকে একসঙ্গে দেখা  যায়। সিদ্ধার্থ-শেহনাজের জন্মদিনে প্রয়াত অভিনেতার মায়ের সঙ্গে তাঁদের পরিবারের সদস্যদেরও দেখা যায়। দেখুন সেই ভিডিয়ো...

 

 

View this post on Instagram

 

গত বছর নিজের বাড়িতে হার্ট অ্যাটাকের জেরে মৃত্যু হয় সিদ্ধার্থ শুক্লর। বুকে ব্যাথা অনুভব করায় সিদ্ধার্থকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন: Mouni Roy Wedding: বিয়ে করলেন মৌনী রায়, লাল পাড় সাদা শাড়িতে সেজে ছাদনাতলায় কোচবিহারের মেয়ে

সিদ্ধার্থের মৃত্যুর পর যেমন তাঁর অসংখ্য অনুরাগীর মন ভেঙে যায়, তেমনি শেহনাজও যেন একা হয়ে পড়েন। সিদ্ধার্থের মৃত্যুর পর থেকে এখনও পর্যন্ত নিজেকে গুছিয়ে নিয়ে ক্যামেরার সামনে প্রকাশ করতে পারেননি এই অভিনেত্রী। সিদ্ধার্থের মৃত্যুর পর যখনই শেহনাজকে দেখা গিয়েছে, তখনও হু হু করে কাঁদতে দেখা গিয়েছে তাঁকে।