Nick Jonas Instagram Post: প্রিয়াঙ্কা চোপড়ার জন্মদিনে রোম্যান্টিক ছবি পোস্ট করে প্রশংসায় ভরিয়ে দিলেন স্বামী নিক জোনাস
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস (Photo Credits: Instagram)

গতকালই ছিল অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) জন্মদিন। ৩৮ এ পা দিলেন বলি নায়িকা। স্বামী নিক জোনাসের (Nick Jonas) সঙ্গে লস এঞ্জেলেসে রয়েছেন প্রিয়াঙ্কা। বিয়ের পর থেকেই দু'জন নিজেদের বৈবাহিক জীবনকে সময় দিচ্ছেন অনেক। দুনিয়ার কাছে নিজেদের ভালোবাসা জাহির করতে একটুও কার্পণ্য করেন না তাঁরা। একজন আরেকজনের প্রতি ভালোবাসাময় পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তাঁদের জুটি সত্যিই অনবদ্য।

প্রিয়াঙ্কার জন্মদিনে দু'জনের রোম্যান্টিক একটি ছবি পোস্ট করে কলম ধরেন স্বামী নিক। প্রিয়াঙ্কাকে নিয়ে কয়েক লাইন লিখে মন জয় করলেন ভক্তদের। ছবিতে দেখা যাচ্ছে একে ওপরের দিকে তাকিয়ে রৌদ্রজ্জ্বল সকালে নিকের কোলে বসে প্রিয়াঙ্কা। এই রোম্যান্টিক ছবি দেখেই খুশি অনুরাগীরা। তবে নিক যে মেসেজটি সঙ্গে জুড়েছেন, তা আরও হৃদয়স্পর্শী। আরও পড়ুন, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে তোলা অভিযোগ প্রমাণ না করতে পারলে পদ্মশ্রী ফিরিয়ে দেব, বললেন কঙ্গনা রানাওয়াত

নিক লেখেন-"আমি সারাজীবন তোমার দু-চোখের দিকে এভাবেই তাকিয়ে থাকতে পারি। আমি তোমায় খুব ভালোবাসি। তোমার মত চিন্তাশীল, যত্নশীল এবং অসাধারণ একজন মানুষকে খুঁজে পেয়ে আমি খুবই আনন্দিত। আমরা একজন আরেকজনকে পেয়ে ধন্য। শুভ জন্মদিন সুন্দরী।" সেলিব্রিটি স্ত্রীকে প্রেমভরা পোস্টে আপামর ভারতবাসীর মন জিতেছেন নিক।

 

করোনা মহামারীর কারণে দু'জনকে জন্মদিকে বড় কোনও অনুষ্ঠান করতে তো দেখা যায়নি। কিন্তু আশা করে যায় নিক প্রিয়াঙ্কার বিশেষ দিনটিতে তাঁকে আনন্দে ভরিয়ে দিয়েছেন।