Sushant Singh Rajput's Death: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে তোলা অভিযোগ প্রমাণ না করতে পারলে পদ্মশ্রী ফিরিয়ে দেব, বললেন কঙ্গনা রানাওয়াত
Sushant Singh Rajput and Kangana Ranaut (Photo Credits: Instagram)

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুতে তোলা অভিযোগ প্রমাণ না করতে পারলে পদ্মশ্রী ফিরিয়ে দেব, বললেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। ১৪ জুন সুশান্তের আত্মহত্যার পরে মৃত্যুর পরে অভিনেত্রী সোশাল মিডিয়ায় বেশ কয়েকটি ভিডিয়ো প্রকাশ করেছিলেন। সেই ভিডিয়োতে ফিল্ম ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন সদস্যের দিকে স্বজনপাষণের অভিযোগ আনেন তিনি। বলিউডে তারকা-সন্তানদের কাজ পাইয়ে দেওয়ার জন্য কয়েকটি শিবির ব্যস্ত থাকে বলে অভিযোগ আনেন কঙ্গনা।

বলিউড এবং মিডিয়া থেকে যে চাপ ও প্রত্যাখানের মুখোমুখি হয়েছিলেন সুশান্ত সে সম্পর্কে কঙ্গনা কথা বলেন। নাম না নিয়ে সেলেব্রিটিদের নিয়ে মিথ্যা খবর লেখার জন্য তিনি সাংবাদিকদের প্রতি ক্ষোভ উগরে দেন তিনি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু আত্মহত্যা বা পরিকল্পিত হত্যা? তা নিয়েও তিনি প্রশ্ন তুলেছিলেন। তাঁর এই অভিযোগের সমর্থনে কথা বলেন পরিচালক শেখর কাপুর, অভয় দেওল। এবার সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছেন যে তিনি যদি তাঁর অভিযোগ প্রমাণ করতে না পারেন তবে পদশ্রী সম্মান ফিরিয়ে দেবেন। আরও পড়ুন: Sushant Singh Rajput Death: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে যশরাজ ফিল্মসের আদিত্য চোপড়াকে জিজ্ঞাসাবাদ করল মুম্বই পুলিশ

কঙ্গনা সেই সাক্ষাৎকারে জানান, সুশান্ত মৃত্যুর তদন্তে তাঁকেও ডাকা হয়েছিল জিজ্ঞাসাবাদের জন্য। তিনিও সাহায্য করতে প্রস্তুত। কঙ্গনা বলেন, আমি মুম্বই পুলিশের তরফে জিজ্ঞাসাবাদের ডাক পেয়েছিলাম। তখন আমি মানালিতে। বলেছিলাম, কাউকে যদি পাঠানো হয় আমার বক্তব্য রেকর্ড করার জন্য। কিন্তু তারপর ওরা আর কিছু জানায়নি। আমি যা কিছু বলেছি, তা যদি আমি প্রমাণ করতে না পারি, তা যদি আমি জনতার দরবারে তুলে ধরতে না পারি তাহলে আমি পদ্মশ্রীও ফিরিয়ে দেব।"

কঙ্গনা আরও বলেন, "আগামীকাল তপসী পান্নু, স্বরা ভাস্করের মতো বাইরের লোকেরা বলবেন যে তাঁরা এই শিল্পকে ভালোবাসে। আমি কেবল বলছি আপনি যদি এই শিল্পকে ভালোবাসেন এবং আপনি যদি করণ জোহরকে ভালোবাসেন তবে আপনি কেন আলিয়ার মতো, অনন্যার মতো কাজ পাচ্ছেন না? তাঁদের পুরো অস্তিত্ব স্বজনপোষণের প্রমাণ। আমি জানি এবার আর্টিকেল হবে আমাকে পাগলের মতো লাগছে।"