Rhea Chakraborty: বিদেশ যাত্রার অনুমতি পেলেন রিয়া চক্রবর্তী, আদালতের একগুচ্ছ শর্ত বাঙালি নায়িকাকে
Rhea Chakraborty (Photo Credit: Instagram)

মুম্বই, ২ জুন:  রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) বিদেশে যেতে পারবেন। এবার বিদেশ যাত্রার অনুমতি পেলেন বাঙালি নাায়িকা। প্রসঙ্গত আবু ধাবিতে শুরু হচ্ছে আইফার অনুষ্ঠান। আইফা উপলক্ষ্যে যাতে বিদেশে যেতে পারেন, সেই আবেদন করে আদালতের দ্বারস্থ হন রিয়া চক্রবর্তী। বলিউডের বাঙালি কন্যার আবেদনের ভিত্তিতে এবার তাঁকে আবু ধাবিতে  (Abu Dhabi) যাওয়ার অনুমতি দিল আদালত। তবে বিদেশে যাওয়ার আগে রিয়াকে ১০ লক্ষ টাকা জমা করতে হবে বলে জানানো হয়। পাশপাশি ২ থেকে ৫ জুন পর্যন্ত আবু ধাবিতে থাকতে পারবেন রিয়া। সেই উপলক্ষ্যে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিস থেকে রিয়া নিজের পাসপোর্ট সংগ্রহ করতে পারবেন বলেও জানানো হয়।

আবু ধাবিতে গিয়ে সেখানকার ভারতীয় দূতাবাসে হাজিরা দিতে হবে রিয়া চক্রবর্তীকে। পাশাপাশি আবু ধাবি থেকে ফেরার পর রিয়াকে ফের নিজের পাসপোর্ট এনসিবির কাছে জমা দিতে হবে বলে আদালতের তরফে স্পষ্ট নির্দেশ দেওয়া হয়।

আরও পড়ুন:  Sakinaka Rape-Murder Case: মুম্বইয়ের সাকিনাকায় তরুণীকে ধর্ষণ, খুনে অপরাধীকে মৃত্যুদণ্ডের নির্দেশ আদালতের

২০২০ সালের ১৪ জুন ব্যান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃতদেহ। সুশান্তের মৃত্যুর পর মাদক মামলায় গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। রিয়ার পাশাপাশি তাঁর ভাই সৌভিক চক্রবর্তীকেও গ্রেফতার করে এনিসিবি। বেশ কয়েকদিন জেলে কাটিয়ে জামিন পান রিয়া। তবে জামিনে মুক্ত হলেও রিয়ার বিদেশ যাত্রার অনুমতি ছিল না এতদিন পর্যন্ত। এবার রিয়াকে সেই অনুমতি দেওয়া হয় আদালতের তরফে।