Bollywood Actress: মায়ের কোলে একরত্তি অভিনেত্রী, দেখুন তো চিনতে পারেন কিনা
মায়ের কোলে অভিনেত্রী (Photo Credits: Instagram)

মুম্বই, ২৫ মার্চঃ মায়ের জন্মদিন তাই মায়ের সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। প্রথম ছবিতেই ছেলেবেলায় ফিরে গিয়েছেন সদ্য মা হওয়া নায়িকা। পরনে লাল রঙের জামা আর মাথায় দু দিকে দুটো ঝুটি করা। মায়ের কোলে বসে রয়েছেন ছোট্ট অভিনেত্রী। কিন্তু পুরনো ঝাপসা এই ছবি থেকে অভিনেত্রীটি কে তা কি ঠাওর করতে পারলেন? আর একটু ভালো করে দেখুন।

মায়ের কোলে বসে থাকা ওই অভিনেত্রী হলেন সোনম কাপুর (Sonam Kapoor)। মা সুনিতা কাপুরের জন্মদিনে মায়ের সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন নায়িকা। প্রথম ছবিতে মেয়েকে নিয়ে বসে রয়েছেন অনলি (Anil Kapoor) স্ত্রী। দ্বিতীয় ছবিতে নাতিকে নিয়ে। কোনও ছবিতে আবার পোষ্যদের সঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Sonam Kapoor Ahuja (@sonamkapoor)

মায়ের জন্মদিনে ছবি শেয়ার করে সোনম কাপুর লিখেছেন, ‘শুভ জন্মদিন মা। খুব ভালোবাসি তোমায়। তোমার আদরের কোন তুলনা হয় না। তোমার কোলে বসে আদর খাওয়া, তোমার ভালোবাসা, যত্নে বড় হওয়া আমার সৌভাগ্য। তোমার উপস্থিতিতে আমি সব সময় সেই বাচ্চা হয়েই থাকতে চাই’।

অন্যদিকে সদ্য মা হয়েছেন অভিনেত্রী (Sonam Kapoor)। গত বছর সোনম কাপুর জন্ম দিয়েছেন পুত্র সন্তানের। ছেলের নাম রেখেছেন বায়ু। ছেলে বায়ু এবং স্বামী আনন্দকে (Anand Ahuja) নিয়ে লন্ডনেই (London) গুছিয়ে সংসার করছেন নায়িকা।