Sushant Singh Rajput Case: 'ছিঁড়ে ফেলা সুশান্ত সিং রাজপুতের ডায়রির শেষ কয়েকটি পাতা অভিনেতার তদন্তে অত্যন্ত গুরুত্বপূর্ণ', দাবি প্রবীণ আইনজীবীর
সুশান্ত ও রিয়া (Photo Credits: Instagram)

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে শুক্রবার সকাল থেকে রিয়া চক্রর্বতীকে ম্যারাথন জিজ্ঞাসাবাদ করছে ইডি। এরমধ্যেই উঠে এল আরও একটি চাঞ্চল্যকর তথ্য। সুশান্ত সিং রাজপুতের ব্যক্তিগত ডায়রির শেষের বেশ কিছু পাতা ছিঁড়ে ফেলা হয়েছে। এই বেশ কয়েকটি পাতাই খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে বলে দাবি প্রবীণ আইনজীবী বিকাশ সিং। তাঁর আশঙ্কা, ছিঁড়ে ফেলা পাতাগুলো থেকে তাঁর মৃত্যুর কোনও কারণ খুঁজে পাওয়া যেতে পারে।

ডায়রি লিখতে ভালবাসতেন সুশান্ত সিং রাজপুত। তিনি জীবনে কি করতে চান। কী ভাবছেন তিনি। তাঁর ভবিষ্যত নিজেই লিখে রাখতেন সুশান্ত। অঙ্কিতা লোখান্ডেও এই বিষয়টি নিয়ে বেশ কিছুদিন আগেই মুখ খুলেছিলেন। ডায়রির লেখা পাতা মতই নিজের জীবনটা গুছিয়ে নিতেন সুশান্ত। তাই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে এই পাতাগুলি খুবই মূল্যবান হতে চলেছে বলে দাবি করেছেন আইনজীবী বিকাশ সিং। তাঁর দাবি, যদি আত্মহত্যার কোনও সংকল্প থাকত সুশান্তের। তাহলে সেই ইঙ্গিতও নিশ্চয়ই থাকত ডায়রির পাতায়। এমনটাই দাবি তাঁর।

তদন্তকারী সংস্থা নিশ্চয়ই ডায়রির শেষের ক'টি পাতা পুনরুদ্ধার করতে পারবেন। সেই বিষয়ে আশাবাদী প্রবীণ আইনজীবী। গত বৃহস্পতিবার সিবিআই এই মামলার তদন্ত শুরু করেছে। তদন্তে নেমেই ৬ জনের বিরুদ্ধে FIR দায়ের করেছে সিবিআই।