Katrina Kaif: মেহেন্দির দাম ১ লক্ষ, বিয়েতে বিশেষ রঙে হাত রাঙাচ্ছেন ক্যাটরিনা
Katrina Kaif-Vicky Kaushal (Photo Credit: Instagarm)

মুম্বই, ২৬ নভেম্বর: ডিসেম্বরে ৫ দিন ধরে চলবে বিয়ের অনুষ্ঠান। রাজস্থানের (Rajasthan) একটি ফোর্টে বসবে বিয়ের আসর। সম্প্রতি এমনই বিভিন্ন ধরনের খবর প্রকাশ্যে আসতে শুরু করেছে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং বিকি কৌশেলর (Vicky Kaushal) জীবনের বিশেষ দিন সম্পর্কে। ক্যাটরিনা এবং বিকি কৌশল বিয়ের বিষয়ে মুখ না খুললেও, কানাঘুষো চলছেই। এসবের মধ্যে প্রকাশ্যে এল ক্যাটরিনা এবং বিকির বিয়ের বিষয়ে আরও একটি তথ্য।

জানা যাচ্ছে, হাতে তৈরি, কোনও রকমের রাসায়নিকবিহীন মেহেন্দিতে হাত রাঙিয়ে তুলতে চান ক্যাটরিনা কাইফ। সেই কারণে বলিউড অভিনেত্রীর বিয়ের জন্য বিশেষ ধরনের মেহেন্দি আসছে রাজস্থানের যোধপুর থেকে। ক্যাটরিনা যে বিশেষ ধরনের রাসায়নিকবিহীন মেহেন্দি পরবেন, তার মূল্য ১ লক্ষ। যে খবর প্রকাশ্যে আসতেই ফের নতুন করে গুঞ্জন শুরু হয়েছে।

আরও পড়ুন: Katrina-Vicky: ক্যটারিনা-বিকির বিয়ের গুঞ্জন, মুখ খুললেন সলমনের বাবা

রিপোর্টে প্রকাশ, রাজস্থানে ক্যাটরিনা এবং বিকি কৌশলের বিয়ের আসর বসার আগে মুম্বইতে আইনি পর্ব সেরে ফেলবেন দুজনে। আগামী সপ্তাহেই ক্যাটরিনা এবং বিকি কৌশল নিজেদের আইনি বিয়ে সেরে ফেলবেন বলে শোনা যায়। যদিও হাই প্রোফাইল এই বিয়ে নিয়ে দুই তারকাই মুখে কুলুপ এঁটেছেন। শোনা যাচ্ছে, বিয়ের কোনও ছবি এবং ভিডিয়ো যাতে বাইরে না আসে, তার জন্য যাঁরা সেখানে উপস্থিত থাকবেন, তাঁদের কারও হাতে মোবাইল ফোন থাকবে না বলে জানানো হয়েছে দুই তারকার তরফে।