Saif Ali Khan: ফেব্রুয়ারিতেই মা হচ্ছেন করিনা, আসছে তৈমুরের খেলার সঙ্গী
করিনা ও সইফ (Photo Credits: Yogen Manubhai)

দাদা হচ্ছে তৈমুর। খুব শিগগির কোল আলো করে পৃথিবীতে আসতে করিনা সইফের দ্বিতীয় সন্তান। আগে ঠিক হয়েছিল মার্চে দ্বিতীয় বারের জন্য মা হতে চলেছেন করিনা (Karina Kapoor Khan)। তবে সম্পর্তি ফ্লিমফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে সইফ আলি খান পতৌদি জানিয়েছেন, মার্চে নয় ফেব্রুয়ারির প্রথম দিকেই ফের মা হচ্ছেন করিনা কাপুর খান। গত বছরেই অনুরাগীদের চমকে দিয়ে এই দম্পতি জানিয়েছিলেন দ্বিতীয় বারের জন্য তাঁদের পরিবারে আসছে নতুন অতিথি। ইতিমধ্যেই সইফ করিনার চার বছরের শিশুপুত্র তৈমুরকে নিয়ে হইচইয়ের শেষ নেই। তৈমুর যেখানে ক্যামেরা সেখানে। এই বয়সেই দারুণ পোজ দিচ্ছে সে। এমনকী, সম্প্রতি অভিনেত্রী নোরা ফতেহি তৈমুরকে বিয়ের প্রস্তাবও দিয়েছেন।

এমন প্রস্তাবে মা করিনা কিছুক্ষণের জন্য নির্বাক থাকলেও নিজেকে সামলে নিয়ে জানিয়েছিলেন, ও এখন অনেকটাই ছোট। সে যাইহোক করিনার দ্বিতীয় সন্তান হলেও। এনিয়ে চতুর্থবারের জন্য বাবা হচ্ছেন সইফ আলি খান পতৌদি। প্রথম স্ত্রী অমৃতা ও সইফের রয়েছে মেয়ে সারা ও ছেলে ইব্রাহিম। এদিকে দ্বিতীয় সন্তানের জন্ম হতে চলেছে খুব শিগগির তাই সইফ করিনা বেশ ব্যস্ত। সইফ তো আবার একধাপ এগিয়ে গিয়ে জানিয়েছেন, পিতৃত্বকালীন ছুটি কাটিয়েই ফিরবেন শুটিং সেটে। সইফ ‘আদিপুরুষ’ ছবিতে কাজ করছেন। সেখানে রয়েছেন প্রভাসও। তবে শুটিং হবে পরেই। এই ছবিকে নিয়ে ইতিমধ্যেই বিতর্কে জড়িয়েছেন পতৌদির নবাব। তিনি রাবণকে দয়ালু বলে বেশ কয়েকটি সংগঠনের রোষের মুখে পড়েন। এরপর পরিস্থিতি সামাল দিতে বলেন, তাঁর বক্তব্যের মাধ্যমে কাউকেই আঘত দিতে চাননি। যদি অনিচ্ছাকৃতভাবে কাউকে আঘাত করে থাকেন সেজন্য তিনি ক্ষমাপ্রার্থী।

তবে করিনা সইফের দ্বিতীয়বার বাবা হওয়া নিয়ে নেটিজেনদের কৌতূলের শেষ নেই। যদিও কোন হাসপাতালে করিনা কাপুর খান তাঁর দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন, তানিয়ে টুঁ শব্দটি করেননি শর্মিলা তনয়।