Kanika Kapoor: লন্ডনে বিয়ের পিঁড়িতে কণিকা কাপুর, ৩ সন্তানের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন বলিউড গায়িকা
Kanika Kapoor (Photo Credit: Instagram)

বিয়ের জন্য প্রস্তুত কণিকা কাপুর (Kanika Kapoor)। শুরু হয়ে গিয়েছে তাঁর বিয়ের আগের অনুষ্ঠান। যেখানে এনআরআই ব্যবসায়ী গৌতমের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন বেবি ডল-খ্যাত গায়িকা। লন্ডনে শুরু হয়েছে গায়িকার বিয়ের আগের অনুষ্ঠান। হালকা সবুজ রঙের লেহেঙ্গাতে সেজে অনুষ্ঠানে হাজির হন কণিকা কাপুর।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে গৌতমের  সঙ্গে সেই ছবি শেয়ার করেন গায়িকা (Singer)। অনুষ্ঠানে হাঁটু মুড়ে বসে কণিকাকে ভালবাসার প্রকাশ করতে দেখা যায় গৌতমকে। দেখুন সেই ছবি...

 

 

View this post on Instagram

 

কণিকা কাপুর যখন দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন, সেই সময় তাঁকে শুভেচ্ছা জানান বলিউডের (Bollywood) একের পর এক তারকা। মীরা কাপুর, নীতি মোহন, নন্দিতা মাহাতনি, প্রত্যেকে কণিকা কাপুরের নতুন জীবনের শুভেচ্ছা জানান।

আরও পড়ুন:  Pallavi Dey Death: ঐন্দ্রিলাকে যৌন হেনস্থার চেষ্টা সাগ্নিকের, প্রেমিকের হয়ে বান্ধবীর কাছে ক্ষমা চান পল্লবী, বাড়ছে রহস্য

প্রসঙ্গত কোভিডের (COVID 19) প্রথম ঢেউয়ের সময় লন্ডন থেকে উত্তরপ্রদেশে ফিরে সংক্রমিত হন কণিকা কাপুর। ওই সময় উত্তরপ্রদেশের একটি সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। কণিকা কেন কাউকে কিছু না জানিয়ে লন্ডন থেকে মুম্বই হয়ে উত্তরপ্রদেশে যান, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। এমনকী, করোনা ছড়ানোর অভিযোগ কণিকা কাপুরের বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগও। যা নিয়ে ওই সময় জোর শোরগোল শুরু হয়ে যায়। পরে সুস্থ হয়ে লন্ডনে ৩ সন্তানের কাছে ফিরে যান বলিউডের এই জনপ্রিয় গায়িকা।