Pallavi Dey Death: ঐন্দ্রিলাকে যৌন হেনস্থার চেষ্টা সাগ্নিকের, প্রেমিকের হয়ে বান্ধবীর কাছে ক্ষমা চান পল্লবী, বাড়ছে রহস্য
Pallavi Dey, Sagnik Chakraborty (Photo Credit: Instagram)

কললকাতা, ২০ মে:  পল্লবী দে-র (Pallavi Dey) মৃত্যু রহস্যে নয়া মোড়। সাগ্নিক চক্রবর্তীর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করলেন ঐন্দ্রিলা মুখোপাধ্যায়। কয়েক মাস আগে একটি পার্টিতে সাগ্নিক তাঁকে যৌন হেনস্থার চেষ্টা করেন বলে অভিযোগ করেন ঐন্দ্রিলা। সাগ্নিকের ওই আচরণে বিরক্ত ঐন্দ্রিলা (Oindrila Mukherjee) পুলিশের কাছে যাবেন বলে স্থির করেন। কিন্তু প্রেমিকের হয়ে ক্ষমা চান পল্লবী। ঐন্দ্রিলা যদি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন সাগ্নিকের বিরুদ্ধে, তাহলে তাঁর কাজের জগতের উপর এবং ব্যক্তিগত জীবনে প্রভাব পড়বে বলে জানান পল্লবী। সাগ্নিকের (Sagnik Chakraborty) হয়ে ঐন্দ্রিলার কাছে তাই ক্ষমা চেয়ে তাঁকে পুলিশের কাছে যাওয়া থেকে অভিনেত্রী বিরত করেন বলে অভিযোগ করেন ঐন্দ্রিলা মুখোপাধ্যায়। যদিও পুলিশ এখনও পর্যন্ত ঐন্দ্রিলা মুখোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদের জন্য ডাকেনি। তবে ঐন্দ্রিলার ওই অভিযোগের ভিত্তিতে ফের শোরগোল শুরু হয়েছে।

গত রবিবার গরফার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় অভিনেত্রী পল্লবী দে-র মৃতদেহ। 'মন মানে না'-খ্যাত অভিনেত্রীর মৃত্যুর পর তাঁর লিভ ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ দায়য়ের করেন পল্লবীর বাবা, মা।

আরও পড়ুন:  Assam Flood: অসমে বন্যা দুর্গত মানুষের পাশে দাঁড়ান, কংগ্রেস কর্মীদের কাছে আর্জি রাহুল গান্ধীর

সাগ্নিকের পাশাপাশি সাগ্নিকের বিশেষ বান্ধবী ঐন্দ্রিলা মুখোপাধ্যায়ের বিরুদ্ধেও দায়ের করা হয় অভিযোগ। সাগ্নিক এবং ঐন্দ্রিলা একযোগে পল্লবীকে খুন করেছেন বলে অভিযোগ করা হয় অভিনেত্রীর পরিবারের তরফে। যা নিয়ে টলিউডে কার্যত উত্তাল।