Kangana Ranaut Meets Rajnath Singh: রাজনীতি নয়, পরবর্তী ছবি 'তেজস'-র জন্য আশীর্বাদ নিতে রাজনাথ সিংয়ের সঙ্গে দেখা করলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত
রাজনাথ সিংয়ের সঙ্গে দেখা করলেন কঙ্গনা রানাওয়াত(Photo Credits: Twitter)

প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংয়ের (Rajnath Singh) সঙ্গে সাক্ষাৎ করলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। আগামী ছবি 'তেজস'-র সাফল্যের জন্য আশীর্বাদ নিতেই প্রতিরক্ষা মন্ত্রীর সঙ্গে দেখা করতে গেছিলেন তিনি, বলে জানান গেছে। গত শনিবারই কঙ্গনা জানান, তাঁর ছবি 'থালাইভি'-র কাজ শেষ হয়েছে। এবার পরবর্তী ছবিতে মনোনিবেশ করবেন 'কুইন'। রাজনাথ সিংয়ের সঙ্গে দেখা করার পর সেই ছবি নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করে লেখেন,''আজ তেজসের সদস্যরা শ্রী রাজনাথ সিং-য়ের আশীর্বাদ নিতে গিয়েছিলেন'। আরও পড়ুন, ভাল আছেন বুদ্ধদেব ভট্টাচার্য, রাইলস টিউব ছাড়াই খেলেন তরল খিচুড়ি ও পছন্দের ফল

ইতিমধ্যে 'তেজস'-র স্ক্রিপ্ট বায়ু সেনাকে পাঠানো হয়েছে। তারা যাচাই করে তবেই শুটিংয়ের অনুমতি দেবে। টিম তেজসকে নিয়ে প্রতিরক্ষামন্ত্রীর সঙ্গে দেখা করতে গেলে তাঁকে ফুলের তোরা উপহার দেন কঙ্গনা রানাওয়াত, সঙ্গে ছিলেন বোন রঙ্গোলিও। এই ছবিতে তিনি রয়েছেন এক এয়ারফোর্স পাইলটের ভূমিকায়। এটি একটি অনুপ্রেরণামূলক চলচ্চিত্র। ২০১৬-য় বায়ুসেনায় প্রথম মহিলা পাইলট নিয়োগ করা হয়। সেই কাহিনীই এখানে তুলে ধরা হবে।

কঙ্গনা কিছুদিন ব্যস্ত ছিলেন তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার জীবনের ভিত্তিতে তৈরি ছবি থালাইভা-র কাজ নিয়ে। এখানে জয়ললিতার ভূমিকায় রয়েছেন তিনি। সুপারস্টার হিরোইন থেকে তুখোড় রাজনীতিক হয়ে ওঠার জার্নিটা পর্দায় তুলে আনবেন তিনি।

তবে অভিনেত্রী কঙ্গনার থেকে, প্রতিবাদী কঙ্গনার বিতর্কিত মন্তব্য নিয়ে তিনি কয়েক মাস ধরেই সংবাদের শিরোনামে রয়েছেন। কখনও তিনি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রেক্ষিতে বলিউডের নেপোটিজম নিয়ে সরব হয়েছেন, কখনও অনুরাগ কাশ্যপ থেকে মহেশ ভট্ট- নানা পরিচালকের নামে কড়া কথা বলে নজর কেড়েছেন, কখনও আবার দিল্লিতে কৃষক আন্দোলনের বয়স্ক মহিলার বিষয়ে কটূক্তি করে আলোচনায় এসেছেন। আর শিবসেনা নেতার সঙ্গে তাঁর কথা কাটাকাটি এবং ফলস্বরূপ যা যা ঘটল তাতো একটা আলাদা অধ্যায় বলেই ধরা যেতে পারে।