Sushant Singh Rajput Controversy: সুশান্তভক্তদের ফোন কলে অতিষ্ঠ হয়ে থানায় গেলেন ইন্দোরের শ্রমিক
সুশান্ত সিং রাজপুত (Photo Credits: Instagram)

প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু মুম্বইয়ের ফিল্ম ইন্ডাস্ট্রিকে একেবারে গোড়া থেকে নাড়িয়ে দিয়ে গিয়েছে। দেখতে দেখতে সুশান্তের আত্মহননের পর কেটে গিয়েছে অনেকগুলো দিন। তবে তাতে সুশান্ত সংক্রান্ত খবরের সংখ্যায় কোনও ভাঁটা পড়েনি। উল্টে ভুয়ো খবরে চাঞ্চল্যও ছড়িয়েছে প্রচুর। এমনই একটি ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশে। সেখানকার একজন শ্রমিক প্রায় বাধ্য হয়েই পুলিশের দ্বারস্থ হয়েছেন, কেননা তাঁর ফোন নম্বরের একের পর এক সুশান্ত ভক্তদের কল আসছে। আর প্রত্যেকেই বাছ বিচার না করে তাঁকে অকথা কুকথা বলেই চলেছে। তবে এই খবরটি ভুয়ো নয়, সুশান্ত ভক্তদের ফোনের চাপে রীতিমতো অসহায় ওই ব্যক্তি। পথ খুঁজে না পেয়ে পুলিশে অভিযোগ দায়ের করলেন।

সংবাদ সংস্থা পিটিআই জানাচ্ছে, ইন্দোরের সাইবার সেল গোটা বিষয়টি নিয়ে তদন্তে নেমে জানতে পারে সুশান্ত সিং রাজপুতের পুরনো গার্লফ্রেন্ড অঙ্কিতা লোখণ্ডের নামে একটি ফেসবুক পেজ রয়েছে। সেই পেজে থাকা অ্যাবাউট অপশনে একটি ফোন নম্বর রয়েছে। যার আসল মালিক ওই শ্রমিক। সুশা্তের আত্মহননের পর প্রতিদিন অজস্র ফোন করল আসতে থাকে তাঁর নম্বরে। প্রথম দিকটায় ওই যুবক বিষয়টি বুঝতে পারেননি। কলারদের কেউ কেউ বুঝেছিলেন মজা করেই এফবি পেজে এই নম্বরটি দেওয়া হয়েছে তাই অনেকে কল করার কিছুক্ষণের মধ্যেই তা কেটে দিতেন। বিষয়টি তল পেতে পুলিশের তরফে ওই পেজের অপারেটরকে মেসেজ করা হয়। কিন্তু এখনও পর্যন্ত সেই মেসেজের কোনও উত্তর আসেনি। আরও পড়ুন-Sourav Ganguly: ‘মহেন্দ্র সিং ধোনিকে পেয়ে খুশি ভারতীয় ক্রিকেট’, মাহির জন্মদিনে সৌরভ গাঙ্গুলি

এই প্রসঙ্গে ইন্দোরের পুলিশ সুপার জিতেন্দ্র সিংয়ের প্রশ্ন এমন একটি ফেসবুক পেজের কীকরে ৪০হাজার ফলোয়ার্স থাকে। এই পেজটির নেপথ্যে কারা রয়েছে তা জানতে চেষ্টা চালিয়ে যাচ্ছে সাইবার সেল। গত ১৪ জুন ২০২০ মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় সুশান্ত সিং রাজপুতের দেহ উদ্ধার হয়। তাংর মৃত্যুকে কেন্দ্র করে অনেক ধোঁয়াশা রয়েছে। কেউ বলছেন আত্মঘাতী হয়েছেন সুশান্ত কারও বক্তব্য খুন করে তাঁকে ঝুলিয়ে দেওয়া হয়েছে। তবে গোটা ঘটনাই এখন তদন্ত সাপেক্ষ। অনেকগুলো দিন কেটে গেলেও এখনও খবরের শিরোনামে সুশান্ত সিং রাজপুত রয়েই গিয়েছেন।