Shilpa Shetty's Husband Raj Kundra: 'ইরোটিকার সঙ্গে পর্নের তফাৎ বুঝুন', রাজের গ্রেফতারি নিয়ে গেহানার মন্তব্য
রাজ, শিল্পা, গেহানা, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ২০ জুলাই: শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী গেহানা বশিষ্ট। যে কোনও জিনিষ না দেখে, তথ্য প্রমাণ জোগাড় না করে, কারও কোনও মন্তব্য করা উচিত নয় বলে দাবি করেন গেহানা (Gehana Vasisth) (প্রসঙ্গত, পর্নোগ্রাফি মামলায় গত ফেব্রুয়ারিতে গ্রেফতার করা হয় গেহানাকে। বর্তমানে জামিনে মুক্ত তিনি)।

রাজের (Raj Kundra) গ্রেফতারির প্রসঙ্গে গেহানা বশিষ্ট বলেন, আইন নিজের মতো করে চলবে। মুম্বই পুলিশের উপর তাঁর পুরো ভরসা রয়েছে। বিশ্বের অন্যতম সেরা বলা হয় মুম্বই পুলিশকে। যদিও তাঁরা ইরোটিকা এবং পর্ন ফিল্মকে মিশিয়ে ফেলেছেন। ইরোটিকা এবং পর্নের তফাৎ বুঝুন। একতা কাপুরের 'গন্দি বাত'-এর মতো একাধিক পরিচালক, প্রযোজক ইরোটিকা তৈরি করেন। সেগুলকে পর্ন বলা যায় না বলে দাবি করেন গেহানা।

আরও পড়ুন: Shilpa Shetty's Husband Raj Kundra: পর্নোগ্রাফি মামলা, ২৩ জুলাই পর্যন্ত জেল হেফাজতে শিল্পার স্বামী রাজ কুন্দ্রা

বিষয়টি নিয়ে তিনি বেশি কিছু বলতে চান না। তবে যেভাবে পর্ন ফিল্মের সঙ্গে রা কুন্দ্রা বা তাঁর নাম জড়িয়ে দেওয়া হচ্ছে, বার বার শিল্পা শেট্টির (Shilpa Shetty)নাম করা হচ্ছে, তা থেকে প্রত্যেকে সতর্ক থাকুন। এভাবে ইরোটিকার সঙ্গে পর্নকে জড়িয়ে ফেলবেন না বলে দাবি করেন গেহানা বশিষ্ট।

আরও পড়ুন: Shilpa Shetty's Husband Raj Kundra: 'নগ্ন অডিশন'-এর প্রস্তাব, রাজের বিরুদ্ধে বিস্ফোরণ মডেলের

এদিকে মুম্বইয়ের এসপ্ল্যানেড কোর্টে তোলার পর পুলিশি হেফাজতে রাজকে রাখার নির্দেশ দেওয়া হয়। আগামী ২৩ জুলাই পর্যন্ত রাজ কুন্দ্রাকে পুলিশি হেফাজতে রাখা হবে বলে খবর।