Firing at Salman Khan's Residence: সলমনের বাড়িতে গুলি চালিয়ে চম্পট সুরাটে, তাপি নদীতে বন্দুক ভাসায় বিষ্ণোই গ্যাংয়ের গুন্ডারা
Salman Khan (Photo Credit: Instagram)

মুম্বই, ২৩ এপ্রিল: সলমন খানের (Salman han) বাড়িতে কোন বন্দুক দিয়ে গুলি চালানো হয়, তার খোঁজ জোর কদমে শুরু করল পুলিশ। সুরাটের কাছে যে তাপি নদী রয়েছে, সেখানে ভাসিয়ে দেওয়া হয় বন্দুক।  সলমনের বাড়ি লক্ষ্য করে গুলি চালানোর পরই ভিকি, সাগররা ওই বন্দুকটিতে সুরাটের কাছে তাপি নদীতে ভাসিয়ে দেয় বলে তথ্য উঠে আসে জেরায়। যে খবর জানার পর থেকেই তাপি নদীতে বন্দুকের খোঁজ শুরু করেছে পুলিশ।

পুলিশ আধিকারিকের কথায়, বিহারের সম্পারনের বাসিন্দা ভিকি এবং সাগর পালকে জেরা করতে তাঁরা জানতে পেরেছেন বেশ কিছু তথ্য।  তার মধ্যে অন্যতম, গত ১৪ এপ্রিল সলমনের বাড়ি লক্ষ্য করে পরপর ১৪ রাউন্ড গুলি চালানো হয়। অভিযুক্তদের কাছে ২টি বন্দুক ছিল।  যার মধ্যে একটি দিয়ে তারা গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট লক্ষ্য করে গুলি চালায় বলে পুলিশ জানতে পেরেছে।

আরও পড়ুন: Firing at Salman Khan's Residence: সলমনের বাড়িতে গুলি, দাদাকে বিপদ থেকে রক্ষা করতে দরগায় বোন অর্পিতা, দেখুন

গুলি চালানোর পরপরই অভিযুক্তরা মুম্বই চম্পট দেয়। এরপর গুজরাটে প্রবেশ করে, সুরাটের কাছে তাপি নদীতে বন্দুক ভাসিয়ে দেয়।  বন্দুক ভাসানোর পর সুরাট থেকে কচ্ছের দিকে এগিয়ে যায় ভিকি এবং সাগররা।  এরপর কচ্ছ থেকেই তাদের ২ জনকে পুলিশ গ্রেফতার করে বলে খবর।