Fatima Sana Shaikh On Ira Khan: আমির-কন্যা ইরার বাগদানে ভালবাসায় ভেসে গেলেন ফাতিমা
Fatima Sana Shaikh, Ira Khan, Nupur Shikhare (Photo Credit: Instagram)

মুম্বই, ২৫ নভেম্বর: সবে সবে বাগদান সেরেছেন ইরা খান (Ira Khan) এবং নূপুর শিখরে (Nupur Shikhare)। ইরা খানের বাগদানের অনুষ্ঠানে হাজির হন ফাতিমা  সানা শেখ। ইরা খান এবং নূপুর শিখরের বাগদানের অনুষ্ঠানে হাজির হয়ে ভালাবাসায় ভেসে যান ফাতিমা। লেখেন, 'প্যার প্যার প্যার'। শুধু তাই নয়, ইরা খান এবং নূপুর শিখরের নতুন জীবনের জন্য তাঁর অফুরান ভালবাসা বলেও জানান ফাতিমা(Fatima Sana Shaikh)। যা দেখে পালটা মন্তব্য করেন ইরা খান। বাগদানের অনুষ্ঠানে নূপুর শিখরের সঙ্গে ফাতিমা সানা শেখের যে মজার ছবি, তা ওইদিনে তাঁর কাছে সবচেয়ে প্রিয় ছবি।  ফাতিমা সানা শেখকে পালটা ভালবাসা জানান ইরা খানও।

আরও পড়ুন: Ira Khan Video: পোশাক নেমে যাচ্ছে শরীর থেকে, বাগদানের অনুষ্ঠানে কড়া সমালোচনার মুখে আমির-কন্যা ইরা

 

View this post on Instagram

 

সম্প্রতি মুম্বইতে বসে ইরা খান এবং নূপুর শিখরের বাগদানের অনুষ্ঠান। ইরা, নূপুরের বাগদানের অনুষ্ঠানে এক ছাদের নীচে হাজির হন আমির খানের দুই প্রাক্তন স্ত্রী রিনা দত্ত এবং কিরণ রাও। আমির খানের মাকে নিয়ে অনুষ্ঠানের দিকে হেঁটে যেতে দেখা যায় কিরণ রাওকেও। যা দেখে কিরণের প্রশংসা করেন অনেকে।

প্রসঙ্গত ফাতিমা সানা শেখের জন্য আমির-কিরণের ১৫ বছরের সংসার ভেঙেছে বলে অনেকে মন্তব্য করেন। কিরণের সঙ্গে আমিরের বিচ্ছেদ নিয়ে যখন জোর শোরগোল শুরু হয়, তখন অনেকেই ফাতিমাকে কাঠগড়ায় দাঁড় করান। যার উত্তর দিতে গিয়ে কার্যত বাক্যহারা হয়ে যান ফাতিমা সানা শেখ। আমির খানের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে যখন পেজ থ্রির পাতায় গুঞ্জন শুরু হয়, তখন তা তাঁর পরিবারকে কতটা আঘাত করে, তা বলে বোঝাতে পারবেন না বলে জানান দঙ্গল অভনেত্রী। পাশাপাশি এই ধরনের মনগড়া সমালোচনাকে তিনি পাত্তা দিতে চান না বলেও জানান ফাতিমা সানা শেখ।