Ananya Panday, Ishaan Khatter Break Up: ফের বিচ্ছেদ বলিউডে, ৩ বছরের সম্পর্কে ইতি অনন্যা-ঈশানের
Ananya Panday, Ishaan Khatter (Photo Credit: Instagram)

মুম্বই, ৪ এপ্রিল:  অনন্যা পান্ডে (Ananya Panday) এবং ঈশান খাট্টার নিজেদের ৩ বছরের সম্পর্ক ভাঙলেন।  বি টাউনে কান পাতলে এমন গুঞ্জনই শোনা যাচ্ছে।  জানা যাচ্ছে, ৩ বছরের সম্পর্কের পর অবশেষে সেখানে ইতি টানলেন ঈশান, অনন্যা।  তবে কোনও তিক্ততা নয়, বন্ধুত্বপূর্ণ সহাবস্থানের মাধ্যমেই সম্পর্কের ইতি টেনেছেন বলিউডের এই দুই অভিনেতা, অভিনেত্রী।

সম্প্রতি শাহিদ কাপুরের (Shahid Kapoor) ৪১তম জন্মদিনে ঈশানের ( Ishaan Khatter) সঙ্গে হাজির হন অনন্যা পান্ডে।  সেখানে শাহিদ কাপুর, মীরা রাজপুতের সঙ্গে একের পর এক ছবিতে ধরা পড়েন অনন্যা।  কাপুর পরিবারের সঙ্গে অনন্যা একাত্ম হয়ে গিয়েছেন বলেও অনেকে মত প্রকাশ করেন।  তবে শেষ পর্যন্ত নিজেদের সম্পর্কে ইতি টেনে পথ পালটালেন ঈশান, অনন্যা।

আরও পড়ুন: West Bengal: '১১ দিনে ১৩বার পেট্রোল, ডিজেলের দাম বেড়েছে', শ্রীলঙ্কার প্রসঙ্গ তুলে কেন্দ্রকে তোপ মুখ্যমন্ত্রীর

জানা যায়, 'খালি পিলি'-র শ্যুটিংয়ের সময় থেকে একে অপরের সঙ্গে সম্পর্কে জড়ান চাঙ্কি-কন্যা এবং শাহিদের ভাই।  বলিউডের নবাগতা দুই অভিনেতা, অভিনেত্রীকে নিয়ে জল্পনার অন্ত ছিল না। তবে ৩ বছরের মধ্যেই নিজেদের সম্পর্কে ইতি টানলেন অনন্যা, ঈশান।