Ananya Pandey: শেষ হয়নি প্রশ্ন উত্তর, মাদক মামলায় সোমবার ফের গোয়েন্দাদের সামনে অনন্যা পান্ডে
Ananya Pandey (Photo Credit: Ananya Pandey/Instagram)

মুম্বই, ২২ অক্টোবর:  সোমবার সকালে জিজ্ঞাসাবাদের জন্য ফের ডাকা হয়েছে অনন্যা পান্ডেকে (Ananya Pandey)। সোমবারের মধ্যেই মাদক মামলায় অনন্যার জিজ্ঞাসাবাদ শেষ হবে বলে আশা প্রকাশ করেন এনসিবির আধিকারিক অশোক জৈন। তিনি বলেন, সোমবার জিজ্ঞাসাবাদ শেষ হলে পরবর্তী পদক্ষেপ করা হবে।

এসবের পাশাপাশি আরিয়ান খান (Aryan Khan) সম্পর্কেও অশোক জৈনকে জিজ্ঞাসা করা হয়। যার উত্তরে এনসিবি (NCB) আধিকারিক বলেন, শাহরুখ তনয়ের সঙ্গে মাদক কারবারী বা পাচারকারীদের কী সম্পর্ক, সে বিষয়ে এই মুহূর্তে তাঁর কাছে তেমন কোনও তথ্য নেই। ফলে তিনি এ বিষয়ে কিছু বলতে পারবেন না।

আরও পড়ুন:  Aryan Khan Drug Case: আরিয়ানকে মাদক সংগ্রহে সাহায্য করেন অনন্যা? অভিযোগ অস্বীকার অভিনেত্রীর

শুক্রবার বেশ কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় অনন্যা পান্ডেকে। কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর একটি রিপোর্ট প্রকাশ্যে আসে। জানা যায়, আরিয়ানকে গাঁজা সংগ্রহে সাহায্য করতেন অনন্যা। ২০১৮ থেকে ২০১৯ সালের মধ্যে ৩বার আরিয়ানকে মাদক সংগ্রহে সাহায্য করেন অনন্যা পান্ডে। তবে কোন পাচারকারী বা কারবারীর কাছ থেকে অনন্যা এবং আরিয়ান মাদক সংগ্রহ করতেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

তবে আরিয়ানকে মাদক (Drug Case) সংগ্রহের বিষয়ে তিনি সাহায্য করতেন, এমন অভিযোগ অস্বীকার করেন চাঙ্কি পান্ডে কন্যা। পাশাপাশি গাঁজা যে মাদকের পর্যায়ে পড়ে, সে বিষয়ে তাঁর কোনও ধারণা ছিল না বলেও দাবি করেন তিনি।