Aryan Khan Drug Case: উত্তরে সন্তুষ্ট নন গোয়েন্দারা? শুক্রবার ফের এনসিবি দফতরে হাজিরা অনন্যা পান্ডের
Ananya Pandey (Photo Credit: Ananya Pandey/Instagram)

মুম্বই, ২১ অক্টোবর: নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB)  আধিকারিকরা বৃহস্পতিবার প্রায় ২ ঘণ্টা ধরে অনন্যা পান্ডেকে জিজ্ঞাসাবাদ করেন। টানা দু ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর অনন্যা বেরিয়ে যান এনসিবি অফিস থেকে। তবে জিজ্ঞাসাবাদ এখনও শেষ হয়নি। শুক্রবার বেলা ১১টা নাগাদ ফের অনন্যা পান্ডেকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে।

প্রসঙ্গত, আজ যখন এনসিবি অফিসে অনন্যা হাজির হন, সেই সময় তাঁর সঙ্গে ছিলেন অভিনেত্রীর বাবা চাঙ্কি পান্ডে। মেয়েকে সঙ্গে নিয়েই চাঙ্কি পান্ডেকে (Chunky Pandey) ফের এনসিবির অফিস থেকে বের হতে দেখা যায়।

দেখুন সেই ভিডিয়ো...

 

আজ সকালেই অনন্যা পান্ডের (Ananya Pandey) বান্দ্রার বাড়িতে হাজির হন এনসিবি অফিসাররা। ওই সময়ই সমন পাঠানো হয় অনন্যাকে। জানানো হয়, দুপুর ২টোর মধ্যে অভিনেত্রীকে গোয়েন্দা সংস্থার অফিসে হাজিরা দিতে হবে। তবে দুপুর ২টোর পরিবর্তে অনন্যাকে দেখা যায় সাড়ে তিনটের পর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে হাজির হতে।

আরও পড়ুন: Ananya Panday: মাদকের জালে আনন্যা পান্ডে? এনসিবির অফিসে পৌঁছলেন অভিনেত্রী

অনন্যার বাড়ি থেকে তল্লাশি চালিয়ে তাঁর ল্যাপটপ, মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়। আরিয়ান খানের (Aryan Khan) সঙ্গে অনন্যা পান্ডের ড্রাগ চ্যাটের খোঁজ নিতেই এনসিবি অফিসাররা অভিনেত্রীর ইলেক্ট্রনিকস গেজেট বাজেয়াপ্ত করেন বলে অনুমান।