Arbaaz Khan Proposed to Sshura Khan Video: পানশালায় সুরাকে বিয়ের প্রস্তাব আরবাজের, পুরনো ভিডিয়ো শেয়ার করলেন সলমনের 'ভাবি'
Arbaaz Khan Proposed to Sshura Khan Video (Photo Credits: Instagram)

Arbaaz Khan proposed to Sshura Khan Video: গত ২৪ ডিসেম্বর পারিবারিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে নিকাহ সেরেছেন বলি অভিনেতা তথা প্রযোজক আরবাজ খান (Arbaaz Khan)। বলিউড মেকআপ আর্টিস্ট সুরা খানের (Sshura Khan) সঙ্গে দ্বিতীয়বার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেতা। তবে জানেন কি বিয়ের ঠিক ৫ দিন আগে সুরাকে বিয়ের জন্যে প্রস্তাব দিয়েছিলেন আরবাজ! পানশালায় হাঁটু মুড়ে বসে ফুলের তোরা আর আংটি দিয়ে সুরাকে বিয়ের প্রস্তাব দেন তিনি। সেই আংটি আঙুলে পরে বিয়ের জন্যে সম্মতি জানিয়ে চুম্বন দিয়ে আরবাজকে কাছে টেনে নেন সুরা। তাঁর ঠিক পাঁচদিনের মাথায় বোন অর্পিতা খান শর্মার (Arpita Khan Sharma) বাড়িতে নিকাহ সারেন যুগল।

পানশালায় সুরাকে বিয়ের জন্যে 'প্রপোজ' করছেন আরবাজ, ভিডিয়ো...  

 

View this post on Instagram

 

A post shared by sshura Khan (@sshurakhan)

আরবাজ (Arbaaz Khan) পত্নী সুরা রবিবার নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকে সেই বিশেষ মুহূর্তের ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, একটি পানশালায় আরবাজ তাঁকে বিয়ের জন্যে হাঁটু মুড়ে বসে 'প্রপোজ' করছেন। ভিডিয়োর সঙ্গে সুরা লিখেন, '১৯ ডিসেম্বর তোমায় 'হ্যাঁ' বলা আর ২৪ ডিসেম্বর বিয়ে, সবটাই খুব তাড়াতাড়ি'। ভিডিয়োতে আরবাজের ছেলে আরহান খান এবং বোন অর্পিতা খান শর্মাক, ভগ্নীপতি আয়ুষ শর্মাকেও (Aayush Sharma) দেখা গিয়েছে।

বিয়ের পর একসঙ্গে এবার ঘুরতে গেলেন নবদম্পতি। মধুচন্দ্রিমাও হল আর নববর্ষের উদযাপনও হল। শনিবার সকআল সকাল মুম্বই বিমানবন্দরে ক্যামেরাবন্দি হন আরবাজ এবং সুরা। বিমানবন্দরে পাপারাৎজিকে (Paparazzi) দেখে খানিক অস্বস্তিতে পড়েন আরবাজ পত্নী। তবে স্বামীর অনুরোধে দাঁড়িয়ে একটু পোজও দিতে দেখা গিয়েছে সুরাকে।