Anushka Sharma - Virat Kohli: দ্বিতীয় সন্তান আগমনের দিন এগোচ্ছে, তার মাঝেই বিবাহবার্ষিকীতে ভালবাসায় আপ্লুত বিরাট, অনুষ্কা
Anushka Sharma, Virat Kohli (Photo Credit: Instagram)

মুম্বই, ১২ ডিসেম্বর: ষষ্ঠ বিবাহবর্ষিকীতে ছবি শেয়ার করলেন অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি (Virat Kohli)। নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে পরপর ছবি শেয়ার করেন বিরাট এবং অনুষ্কা। বিবাহবার্ষিকীতে পরিবার এবং ঘনিষ্ঠদের সঙ্গে সময় কাটান বিরুষ্কা। দুজনকে একসঙ্গে কেক কাটতেও দেখা যায়। বিরাট এবং অনুষ্কাকে (Anushka Sharma) তাঁদের বিবাহবার্ষিকীতে একসঙ্গে দেখে আপ্লুত তারকা জুটির অসংখ্য অনুরাগী। তারকা জুটিকে ভালবাসায় ভরিয়ে দেন বহু মানুষ।

আরও পড়ুন: Virushka: বিরাটকে নিয়ে আবেগী পোস্টে কী লিখলেন অনুষ্কা শর্মা

দেখুন...

 

 

View this post on Instagram

 

বিরাট কোহলির শেয়ার করা ছবি...

 

আর কয়েকদিনের মধ্যে আসতে চলেছে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার জীবনে আরও একজন। অর্থাৎ দ্বিতীয়বার বাবা-মা হচ্ছেন বিরুষ্কা। ক্রিকেট বিশ্বকাপ চলাকালীন অনুষ্কার বেবি বাম্প দেখে তাঁর দ্বিতীয়বার মা হওয়ার খবরের জল্পনা আরও বৃদ্ধি পায়। যদিও বিরাট কোহলি কিংবা অনুষ্কা শর্মাকে এ বিষয়ে কোনও মন্তব্য করতে শোনা যায়নি এখনও পর্যন্ত।

প্রসঙ্গত বিরাট-অনুষ্কার প্রথম সন্তান ভামিকার জন্মের পর থেকে এখনও পর্যন্ত তার মুখ প্রকাশ করা হয়নি। সন্তানকে যাতে পাপারাৎজি ক্যামেরায় বন্দি না করেন, তার জন্য বার বার আবেদন করেন বিরাট, অনুষ্কা। দ্বিতীয় সন্তানের জন্মের আগেও অত্যন্ত গোপনীয়তা বজায় রাখতে শুরু করেছেন অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি।