Virushka: বিরাটকে নিয়ে আবেগী পোস্টে কী লিখলেন অনুষ্কা শর্মা
Virushka (Photo Credit: Virat Kohli/Instagram)

মুম্বই, ১৬ জানুয়ারি: টেস্ট ক্রিকেট থেকে দেশের অধিনায়কত্ব ছাড়ার পর বিরাট কোহলি (Virat Kohli)-কে নিয়ে অনেকে অনেক কথা বলছেন। দেশের প্রাক্তন ক্রিকেটাররা থেকে ক্রিকেটমহল বিরাট কোহলিকে অভিনন্দন জানিয়েছেন। এবার বিরাট কোহলিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন তাঁর স্ত্রী তথা বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)।

সোশ্যাল মিডিয়ায় এক দীর্ঘ পোস্টে বিরাট কোহলিকে নিয়ে অনুষ্কা লেখেন, "আমার আজও মনে আছে, ২০১৪ সালে যখন এমএস ধোনির টেস্ট থেকে অবসর নেওয়ার পর তোমায় অধিনায়কত্বের ভার দেওয়া হয় তুমি আমায় সেটা বলেছিলে। আমার মনে আছে সেদিন ধোনি, তুমি, আমি কীভাবে এম এস-এর দাঁড়ির রঙ নিয়ে ঠাট্টা করেছিলাম। সেদিন আমরা সবাই দারুণ হেসেছিলাম। সেদিনের পর আমি তোমার মধ্যে দাঁড়ির রঙ ধুসর হয়ে যাওয়া ছাড়াও অনেক বদল দেখেছিলাম... আরও পড়ুন: বিরাট পদত্যাগে কী বললেন সতীর্থ রোহিত শর্মা

তোমার মধ্যে, তোমার চারপাশে অনেক উন্নতি চোখে পড়ছিল। তোমার নেতৃত্বে ভারতীয় ক্রিকেট দল অনেক সাফল্য পেয়েছে। ভারতীয় অধিনায়ক হিসেবে তোমার উন্নতি দেখে গর্ববোধ করেছি। তবে তার চেয়েও বেশি গর্ববোধ করি তোমার নিজের মধ্যে ঘটে যাওয়া উন্নতিগুলোর জন্য...

দেখুন অনুষ্কার পোস্ট

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

প্রসঙ্গত, শনিবার ভারতীয় টেস্ট দলের অধিনায়ক পদে পদত্যাগ করেছেন বিরাট কোহলি (Virat Kohli)। বিরাটের চমকের পর গতকাল গভীর রাতে প্রতিক্রিয়া জানালেন বিসিসিআই (BCCI) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। তিনি লেখেন, "বিরাটের নেতৃত্বে ভারত সব ধরনের ক্রিকেটেই দ্রুত উন্নতি করেছে। এটা তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত, বোর্ড এই সিদ্ধান্তকে সম্মান করে। ভবিষ্যতে এই দলটাকে আরও উঁচুতে নিয়ে যাওয়ার ব্যাপারে বিরাট গুরুত্বপূর্ণ সদস্য হবেন। দারুণ এক ক্রিকেটার। ওয়েল ডান।"

গতকাল সন্ধে নাগাদ ভারতের টেস্ট দলের অধিনায়ক (Team India's Test Captain) পদ ছাড়ার কথা ঘোষণা করেন বিরাট কোহলি। দক্ষিণ আফ্রিকার কাছে তিন ম্যাচের টেস্ট সিরিজে ভারতের ১-২ ব্যবধানে হারের একদিন পরই এই সিদ্ধান্ত নেন তিনি। এর আগে ভারতীয় টি-২০ দলের অধিনায়ক পদ ছাড়েন তিনি। পরে তাঁকে একদিনের দলের অধিনায়ক পদ থেকে সরিয়ে দেওয়া হয়।