Anupam Kher's Family COVID-19 Positive: বচ্চন পরিবারের পর করোনার হানা অনুপম খেরের বাড়িতে
করোনার হানা অনুপম খেরের বাড়িতে (Photo Credits: Twitter)

অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন-এর পর এবার বলিউডের আরেকটি পরিবার করোনার কবলে পড়েছে। অনুপম খেরের (Anupam Kher) গোটা পরিবার হোম আইসোলেশনে রয়েছে। বলিউডের বরিষ্ঠ এই অভিনেতা একটি ভিডিও শেয়ার করেছেন, তাতে জানিয়েছেন তাঁর মা, ভাই, ভগ্নিপতি এবং ভাগ্নীও করোনা পজিটিভ। অনুপম খের তার ভিডিওতে জানিয়েছেন কয়েকদিন ধরে তাঁর মা ও ভাইয়ের স্বাস্থ্য ভাল ছিল না। খিদে ছিল না তাঁদের। ফলে তারা রক্ত ​​পরীক্ষা করেছিলেন। তবে সব কিছুই স্বাভাবিক পাওয়া যায়, এর পরে তাদের করোনা পজিটিভ পাওয়া যায়। এরপর অনুপম খের ও তার ভাই রাজুও করোনার পরীক্ষা করান। অনুপম খের-র করোনা রিপোর্ট নেগেটিভ আসে।

অনুপম জানান একদিকে যেমন তার পরীক্ষা নেতিবাচক এসেছে, অন্যদিকে ভাই রাজু এবং তাঁর স্ত্রী এবং ভাগ্নী বৃন্দা পজিটিভ হয়েছেন। তবে স্বস্তির খবরটি হ'ল সবার মধ্যে করোনার মৃদু লক্ষণ পাওয়া গেছে। অনুপম খেরের মাকে কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছে। অনুপম খের জানিয়েছেন যে তিনি বিএমসিকে এ বিষয়ে জানিয়েছেন। তাঁর বাড়িটিও স্যানিটাইজ করা হবে। আরও পড়ুন, করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন, ভরতি নানাবতী হাসপাতালে

অমিতাভ বচ্চনের জুহুর বাড়ি 'জলসা' ও আজ স্যানিটাইজ করে দিয়ে যায় বিএমসি। গতকাল অমিতাভ বচ্চন নিজেই টুইটারে করোনা আক্রান্ত হওয়ার কথা জানান। তিনি লেখেন, 'আমি করোনা আক্রান্ত হয়েছি। হাসপাতালে ভরতি হয়েছি। হাসপাতাল থেকে জানানো হয়েছে পরিবারের সবাইকে করোনা পরীক্ষা করাতে হবে। ওরা করেছে। তবে এখনও তার রিপোর্ট আসেনি।' জানা গেছে অভিষেক বচ্চনেরও করোনা পজিটিভ এসেছে। আক্রান্ত অভিষেক বচ্চনও। তাদের মধ্যে মৃদু উপসর্গ রয়েছে।