Amitabh Bachchan: অশান্তির জেরে ঐশ্বর্য 'জলসা' ছাড়তেই বচ্চন পরিবারের সম্পত্তি ভাগ, মেয়ে শ্বেতার নামে বাংলো লিখে দিলেন অমিতাভ বচ্চন
Amitabh Bachchan and Daughter Shweta Nanda (Photo Credits: Instagram)

মুম্বই, ২৫ নভেম্বরঃ বিগত কয়েক দিন ধরেই 'জলসা'র (Jalsa) অন্দরমহলে অশান্তির কানাঘুষো খবর শোনা যাচ্ছে। যদিও বচ্চন পরিবারে খুটখাট অশান্তি নতুন নয়। বিগত কয়েক মাস ধরে তা লেগে রয়েছে। মেয়ে আরাধ্যাকে নিয়ে আপাতত জলসার বাইরে রয়েছে বচ্চন পরিবারের বৌমা তথা অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। বৌমা ঘর ছাড়তেই বচ্চন পরিবারের সম্পত্তি ভাগ। নিজের সাধের বাংলো 'প্রতীক্ষা' মেয়ে শ্বেতার (Shweta Nanda) নামে লিখে দিলেন অভিতাভ বচ্চন (Amitabh Bachchan)।

জানা যাচ্ছে, বিঠলনগর সমবায় হাউজিং সোসাইটির এই বাংলোটিতে দুটি প্লট রয়েছে। একটি ৮৯০.৪৭ স্কোয়ার ফুট এবং আরেকটি ৬৭৪ স্কোয়ার ফুট জায়গা জুড়ে বিস্তৃত। ৮ নভেম্বর খাতায় কলমে 'প্রতীক্ষা' মেয়ে শ্বেতাকে লিখে দিয়েছেন বাবা অমিতাভ বচ্চন এবং মা জয়া বচ্চন। সূত্রের খবর, বিগ বির ওই বাংলোর বাজার মূল্য ৫০ কোটি টাকা।

কৌন বনেগা ক্রোড়পতির এক এপিসোডে বিগ বি জানিয়েছিলেন, এই বাংলো তাঁকে তাঁর বাবা হরিবংশ রাই বচ্চন উপহার দিয়েছিলেন। এই বাড়িতেই তিনি মা, বাবার সঙ্গে থাকতেন। তাই এই বাংলোর সঙ্গে তাঁর একরাশ স্মৃতি মিশে রয়েছে। জুহুতে অমিতাভ বচ্চনের 'প্রতীক্ষা' ছাড়া আরও দুটি বাংলো রয়েছে, 'জলসা' এবং 'জনক'। জলসাতেই থাকে এখন গোটা বচ্চন পরিবার।