Akshay Kumar: নতুন পরিচালকদের সঙ্গেই কেন কাজ করেন তিনি ? কী বললেন অক্ষয় কুমার
অক্ষয় কুমার (Photo Credits: Facebook)

মুম্বই, ৪ ডিসেম্বর: নামজাদা পরিচালক নয়। উঠতি পরিচালকদের সঙ্গেই কাজ করা পছন্দ করেন অক্ষয় কুমার (Akshay Kumar)। কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে অক্ষয় অভিনীত 'গুড নিউজ' (Good Newwz)। সেই ছবির প্রমোশনে সংবাদমাধ্যমকে তিনি বলেন, "নামজাদা পরিচালকরা (Big directors) আমাকে তাঁদের ছবিতে নেন না। সেই কারণেই আমি উঠতি পরিচালকদের সঙ্গে কাজ করি।" শুধু এখানেই থেমে থাকেননি অক্ষয়। সেই সঙ্গে আরও বলেন, "যখন বড় বড় পরিচালকরা আপনাকে ছবিতে নেবেন না। তখন আপনাকে নিজেই নিজের যাত্রা শুরু করতে হবে। যদি আপনাকে বড় প্রযোজনা সংস্থা চাকরি না দেয়। তখন ছোটো সংস্থাতেই কাজ করুন।" অক্ষয়ের এমন মন্তব্য়ে সাড়া ফেলেছে বলি টাউনে। অক্ষয়ের এই মন্তব্যের কেন্দ্রবিন্দুতে এসেছেন বলি দুনিয়ার বিখ্য়াত প্রযোজক এবং পরিচালক করণ জোহার। কারণ একাধিক উঠতি ছেলে-মেয়েকে সিনে জগতে তাঁদের স্বপ্ন পূরণ করতে সাহায্য় করেছেন তিনি।

শাহরুখ-আমির-সলমন। বলি দুনিয়ায় একটা সময় ছিল যখন একের পর এক ছবিতে এরা দাপটের সঙ্গে অভিনয় করেছেন। সেই বিষয়টি নিয়েও এদিন সংবাদমাধ্য়মের প্রশ্নের মুখোমুখি হন অক্ষয়। তাঁর স্পষ্ট জবাব, "পরিচালকরা ছবি বানানোর সময় তাঁদেরই যোগ্য় বলে মনে করেছেন। সেই কারণে তাঁরা সুযোগ পেয়েছেন। তবে, এটা শুধু খানদের বিষয়ই নয়। সেই সময় কাপুর এবং আরও অন্য়রাও ছিলেন। আমি মন থেকেই বিশ্বাস করি যে, আমি ওই চরিত্রের যোগ্য় নই।" তবে, এনিয়ে কোনও আক্ষেপ নেই অক্ষয়ের মনে। কারণ তাঁকে নিয়ে বড় পরিচালকরা ছবি না বানালেও অক্ষয়ের প্রযোজনায় করণ জোহর এবং আদিত্য চোপড়ার মত পরিচালকরা সিনেমা তৈরি করেছেন। এমনটাই জানালেন বলিউডের 'খতরো কা খিলাড়ি'। আরও পড়ুন: Shah Rukh Khan: 'স্টাইলিশ ফিল্ম' নিয়ে ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান

প্রসঙ্গত, 'গুড নিউজ' ছবির পরিচালক রাজ মেহতা। তিনিও পরিচালনার দুনিয়ায় সদ্য়ই হাতেখড়ি করেছেন। তবে, অক্ষয়ের সঙ্গে এই প্রথম ছবি তাঁর। ফের নতুন পরিচালকের সঙ্গে কাজ করে কেমন লাগল অক্ষয়ের? সংবাদমাধ্য়মের প্রশ্নের উত্তরে তিনি বলেন, "এটা তো প্রথম নয়। এনিয়ে ২১ জন নতুন পরিচালকের সঙ্গে আমি কাজ করলাম। আর আমার অভিজ্ঞতা থেকে একটাই কথা বলব যে অনেক পুরোনো নামজাদা পরিচালকের থেকে উঠতি পরিচালকদের কাজের খিদে অনেক বেশি থাকে। কারণ, তাঁদের কাছে এটি হয় মর, নয় তো বাঁচোর মত পরিস্থিতি হয়। কারণ, সিনেমা যদি তাঁরা হিট করাতে না পারে। তাহলে তাঁদের স্বপ্নও চিরতরে শেষ হয়ে যাবে।" আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে 'গুড নিউজ'। অক্ষয় ছাড়াও এই ছবিতে দেখা যাবে করিনা কাপুর খান, দিলজিৎ দোসান্ঝ এবং কিয়ারা আদবানি ।