Varun and Natasha are Married: বিয়ে করলেন বরুণ-নাতাশ, ইনস্টাগ্রামে নবদম্পতির ছবি শেয়ার হতেই ভাইরাল
নবদম্পতি বরুণ নাতাশ (Photo Credit: Instagram)

এতদিন ধরে যে মাহেন্দ্রক্ষণের জন্য বরুণ ধাওয়ানের (Varun Dhawan) অনুরাগীরা অপেক্ষা করছিলেন, অবশেষে সেই মুহূর্ত এসেই গেল। শৈশবের বান্ধবী নাতাশা দালালের সঙ্গে গাঁটছড়া বেঁধে ফেললেন বলিউডের নয়া কুলি নম্বর ওয়ান। তারপর বিয়ের পর্ব মিটলে নিজেই শেয়ার করলেন ছবি। আগেভাগেই বলিউড হার্টথ্রব ঠিক করে রেখেছিলেন, বিয়ের কোনও ছবিই যেন মিডিয়ার নজরে না আসে। সেসব বন্দোবস্ত করার পাশাপাশি এটাও নির্দিষ্ট করা ছিল যে জীবনের এই বিশেষ মুহূর্তের ছবি তিনিই প্রথম সোশ্যাল মিডিয়ায় শেয়ার করবেন। করলেনও তাই। একেবারে চারহাত এক হওয়ার সঙ্গে সঙ্গেই নববধূ নাতাশার সঙ্গে ছাদনাতলায় নিজের ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করলেন বরুণ ধাওয়ান। এই ছবিতে নবদম্পতিকে অসাধারণ লাগছে। ইতিমধ্যেই বরুণ নাতাশার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এই ছবিতে বরুণকে সাদা এমব্রয়ডারি করা শেরওয়ানি ও আকাশি রঙের দোপাট্টায় দেখা যাচ্ছে। অন্যদিকে সাদা রঙের ল্যাহেঙ্গায় চমৎকার লাগছিল নবনবধূ নাতাশাকে। সাদামাটা লুকসকে মাথায় রেখে রুপোর গয়নায় নিজেকে সাজিয়েছেন নাতাশা। প্রথম ছবিতে দেখা যাবে বর ও তাঁর প্রিয়তমা বিয়ের মণ্ডপে বসে আছেন। উপস্থিত অতিথি অভ্যাগতদের ফুল ছুঁড়ে অভিনন্দন জানানোর রীতির মাঝে বসে যুগলে হাসছেন। বাবা ডেভিড ধাওয়ানকেও ছবিতে দেখা যাচ্ছে। নবদম্পতির পিছনে দাঁড়িয়ে আছেন তিনি। পরের ছবিতে নবদম্পতিকে সাতপাক ঘুরতে দেখা যাচ্ছে। এমন ছবি আপলোডের কয়েক মিনিটের মধ্যেই ৫ মিলিয়ন নেটিজেন তা দেখে ফেলেছেন। এবং সেই নেটিজেনদের মধ্যে একবারে প্রথম থেকে কমেন্ট করলেন পরিচালক করণ জোহর। বাণী কাপুরও লিখলেন “শুভেচ্ছা”। শশাঙ্ক খৈতান তাঁর কমেন্টে লেখেন, "Nats and VD," একই সঙ্গে চুম্বন ও হৃদয়ের প্রচুর ইমোজিও জুড়ে দেন। একে একে সানিয়া মির্জা, বাদশা, শর্দ্ধা কাপুর, নেহা ধুপিয়া এই নবদম্পতিকে অভিনন্দন জানান। আরও পড়ুন-Two Tollywood Actresses Joins TMC: তৃণমূলে যোগ দিলেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় এবং সুখেন দাসের কন্যা তথা অভিনেত্রী পিয়া সেনগুপ্ত

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)

 

View this post on Instagram

 

A post shared by Team Varun dhawan (@varunmycrush5)

 

View this post on Instagram

 

A post shared by Simply Bollywood (@simplybollywud)

জানা গিয়েছে, ইতিমধ্যেই নিজেদের মধুচন্দ্রিমার স্থান নির্বাচন করে পেলেছেন বরুণ ধাওয়ান ও নাতাশ দালাল। তাঁর যাবেন তুরস্কে। ইস্তানবুলের কেম্পসিঙ্কের সিটাগন প্রাসাদে তাঁদের মধুচন্দ্রিমা যাপন হবে। বিয়ের পর্ব মিডলেই যুগলে উড়ে যাবেন তুরস্কে। এর আগে বিয়ের অনুষ্ঠানে বরুণের ইন্ডাস্ট্রির বন্ধু করণ জোহর, আলিয়া ভাট, জাহ্নবী কাপুর, অর্জুন কাপুর, মণীশ মালহোত্রাদের আপ্যায়ণ নিয়ে ব্যস্ত ছিলেন নবদম্পতি। লেটেস্টলি বাংলার তরফে এই নবদম্পতিকে তাঁদের সুখী দাম্পত্যের শুভেচ্ছা জানাই।