PK2: রণবীর কাপুরকে নিয়ে ফিরছে পিকে ২, জানালেন প্রযোজক বিধু বিনোদ চোপড়া
পিকে (Photo Credits: YouTube)

ফিরছে পিকে-র (PK) সিক্যুয়েল। ২০১৪ তে বক্সঅফিস মাতিয়েছিল আমির খান (Aamir Khan) অভিনীত ছবি পিকে। এবার আসছে পিকে ২। মুখ্য ভূমিকায় থাকবেন রণবীর কাপুর। দর্শকদের নিশ্চয় মনে আছে পিকে-র শেষ দৃশ্যে দেখা গিয়েছিল আমির খানের সঙ্গে রণবীর কাপুরকে। সেখান থেকেই নতুন গল্পের শুরু হবে পিকে-২ এর। তবে কবে? জানতে চায় দর্শক।

এই ছবির প্রযোজক বিধু বিনোদ চোপড়া জানিয়েছেন, পিকের শেষ থেকেই শুরু হতে পারে পিকে-২। অভিনয়ে তাকতে পারেন রণবীরই। তবে তাঁর ছবির লেখক বা স্ক্রিন প্লে রাইটার এখনও অভিজাত এখনও পর্যন্ত ছবির স্ক্রিপ্ট লিখে উঠতে পারেননি। তা করলেই ছবির কাজ শুরু হয়ে হয়ে যাবে। তিনি জানান, 'একটা সিক্যুয়েল তৈরি করতে চাই'। আরও পড়ুন, নির্বাচনের আগে 'বাংলা নিজের মেয়েকেই চায়' নয়া স্লোগানে জয়ের আশায় তৃণমূল

পাশাপাশি এও জানান, বক্স অফিসে ব্যবসা করার জন্যই তিনি সিনেমা বানান না। আনন্দ, মজা করে প্রবল উৎসাহের সঙ্গে ছবি বানান তাঁরা। ঠিক যেমনটা বানিয়েছিলেন মুন্নাভাইয়ের সিক্যুয়েল। সেভাবেই তৈরি হবে পিকে পার্ট ২,৩,৪। দর্শকদের অপেক্ষায় রেখে পিকে ২ তৈরির কথা জানালেন প্রযোজক।

পিকেতে আমির খান ছিলেন মুখ্য ভূমিকায়। তাঁর বিপরীতে ছিলেন অনুষ্কা শর্মা। এছাড়াও, ছবিতে যাঁরা গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেন তাঁরা হলেন, সঞ্জয় দত্ত, সুশান্ত সিং রাজপুত এবং অন্যান্য। এবারের কাস্টিং কী হয় তার জন্য আবারও অপেক্ষা করতে হবে।