Aamir Khan On 'The Kashmir Files': দ্য কাশ্মীর ফাইলস নিয়ে কী বললেন আমির খান, জোর চর্চা
Aamir Khan On Kahmir Files (Photo Credit: Twitter/Instagram)

দিল্লি, ২১ মার্চ:  'দ্য কাশ্মীর ফাইলস' (The Kashmir Files) দেখা উচিত প্রত্যেক ভারতবাসীর (India)। এ দেশের প্রত্যেক নাগরিকের কাশ্মীর ফাইলস দেখা উচিত বলে মন্তব্য করলেন আমির খান (Aamir Khan)। বলিউডের (Bollywood) প্রথম সারির অভিনেতা বলেন, কাশ্মীর ফাইলস তাঁর এখনও দেখা হয়ে ওঠেনি কিন্তু তিনি অবশ্যই দেখবেন। এটির ঐতিহাসিক গুরুত্ব রয়েছে। তাই একজন ভারতের নাগরিক হিসেবে প্রত্যেকের কাশ্মীর ফাইলস দেখা উচিত বলে মন্তব্য করেন আমির। পাশাপাশি তিনি এও বলেন, কাশ্মীরি পণ্ডিতদের সঙ্গে যা হয়েছে, তা অত্যন্ত লজ্জাজনক। কাশ্মীরি পণ্ডিতদের সঙ্গে ঘটে যাওয়া ঘটনা মনে করে তিনি দুঃখিত। তবে এই ধরনের ছবি আরও বেশি করে তৈরি হওয়া উচিত বলেও মন্তব্য করেন আমির।

রবিবার পরিচালক রাজামৌলির আগামী ছবি আরআরআর-এর একটি ফ্যান ইভেন্টের আয়োজন করা হয় দিল্লিতে। সেখানেই হাজির হন আমির খান। রাজামৌলির ওই অনুষ্ঠানে হাজির হয়েই কাশ্মীর ফাইলস নিয়ে মুখ খোলেন আমির খান। পরিচালক বিবেক অগ্নিহোত্রীর এই ছবি তিনি অবশ্যই দেখবেন। পাশাপাশি এই ছবির সাফল্যে তিনি খুশি বলেও জানান আমির।

আরও পড়ুন:  Sonam Kapoor Is Pregnant: সোনম কাপুর অন্তঃসত্ত্বা, বেবি বাম্পের ছবি শেয়ার করলেন নায়িকা

প্রসঙ্গত গত ১১ মার্চ মুক্তি পায় দ্য কাশ্মীর ফাইলস। পরিচালক বিবেক অগ্নিহোত্রীর এই ছবি মুক্তির ১১ দিনের মধ্যেই ১৫০ কোটির ব্যবসা করে বলে খবর।