Aamir Khan Divorce: কিরণের হাতে হাত রেখে ভিডিও বার্তায় বিবাহ বিচ্ছেদের ঘোষণা আমিরের
আমির খান-কিরণ রাও

দাম্পত্য জীবনে ইতি টানলেও এতটুকু কাঁদা ছোড়াছুড়ি না করে শোভনীয়ভাবে বিচ্ছেদের ঘোষণা করলেন আমির খান ও কিরণ রাও। আজ একসঙ্গে একটি ভিডিও বার্তায় তাঁদের বিচ্ছেদের কথা ঘোষণা করলেন। কিরণ রাওয়ের হাত ধরে বললেন, “আমরা বেশ খুশি।” ক্যামেরার সামনে দু'জনেই ছিলেন হাসিখুশি।

শনিবার বিবাহ বিচ্ছেদের ঘোষণা করেন অভিনেতা আমির খান (Aamir Khan)এবং তাঁর স্ত্রী কিরণ রাওয়ের (Kiran Rao)। ১৫ বছর ধরে একে অন্যের সুখে, দুঃখের সঙ্গী ছিলেন আমির-কিরণ। একসময়ে বলিউডের হিট জুটি ছিল তাঁদের। কিন্তু 'দঙ্গল' অভিনেত্রী ফাতিমা সানা শেখের (Fatima Sana Shaikh) সঙ্গে আমির খানের সম্পর্কের গুঞ্জন আসতেই সম্পর্কে ভাঙন ধরতে শুরু করে। আরও পড়ুন, আমির-কিরণের বিচ্ছেদের জন্য দায়ি কে? কটূক্তির মুখে ফাতিমা সানা শেখ

 

View this post on Instagram

 

A post shared by Manav Manglani (@manav.manglani)

শনিবার, যৌথভাবে বিবাহ বিচ্ছেদের খবর জানিয়েছেন আমির খান-কিরণ রাও। তাঁরা জানিয়েছেন,"বিগত ১৫ বছর ধরে আমরা একসঙ্গে হাসি কান্না, সুখ দুঃখের সঙ্গী ছিলাম। সারাজীবনের জন্য দুর্দান্ত অভিজ্ঞতা দু'জন সঞ্চয় করেছি। আমাদের সম্পর্ক দাঁড়িয়েছিল সম্মান, বিশ্বাস এবং ভালোবাসার ওপর ভিত্তি করে। দুজনই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছি, তবে স্বামী-স্ত্রী হিসেবে নয়। তবে আমাদের ছেলে আজাদের সযত্নে লালনপালনের জন্য দুজনই থাকব। এমনকি পানি ফাউন্ডেশনের সমস্ত কাজও আমরা যৌথভাবে করব।"

তাঁদের বিচ্ছেদের খবরে হতাশ হয়ে পড়েন অনুরাগীরা।