Aamir-Kiran: আমির-কিরণের বিচ্ছেদের জন্য দায়ি কে? কটূক্তির মুখে ফাতিমা সানা শেখ
ছবি ট্য়ুইটার

মুম্বই, ৩ জুলাই: দীর্ঘ ১৫ বছর সংসারের পর অবশেষে আমির খান (Aamir Khan)এবং কিরণ রাও সংসার ভাঙার সিদ্ধান্ত নিয়েছেন। বলিউডের এই জনপ্রিয় জুটি বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেও, তাঁরা বন্ধু থাকবেন। ছেলে আজাদকে বড় করতে একযোগে সমস্ত সিদ্ধান্ত নেবেন। আজাদের জন্য তাঁরা বন্ধুত্ব অক্ষুন্ন রাখবেন বলেও নিজেদের যৌথ বিবৃতিতে জানান আমির-কিরণ।

আরও পড়ুন:  Aamir & Kiran: আমির-কিরণ সুখী থাকার অভিনয় করতেন! বিস্ফোরক তসলিমা

আমির খান এবং কিরণ রাও (Kiran Rao) যখন বিচ্ছেদের ঘোষণা করেন, সেই সময় ট্যুইটারে ট্রেন্ড করছে ফাতিমা সানা শেখের (Fatima Sana Shaikh) নাম। 'দঙ্গল গার্ল' ফাতিমা কেন ট্যুইটারে ট্রেন্ড করছেন দেখুন...

 

 

blockquote class="twitter-tweet">

Congratulations in advance aamir and Fatima Sana Shaikh.

Hope it will last a long time #AamirKhan pic.twitter.com/7KYRxiK8Bl

— Anshu Biswas (@AnshuBiswas3) July 3, 2021

প্রসঙ্গত আমির খানের সঙ্গে 'দঙ্গলের' পর 'ঠগস অফ হিন্দোস্তানেও' দেখা যায় বলিউডের এই অভিনেত্রীকে। দঙ্গলের পর ফাতিমার সঙ্গে আমিরের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়ালে তা কার্যত অস্বীকার করেন অভিনেত্রী।

ফাতিমা ওই সময় বলেন,  আমির খানের  সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে যখন খবর ছড়ায়, তা মায়ের সামনে পড়লে লজ্জা করে। মায়ের সামনে ওই ধরনের খবর প্রচার করা হলে, অস্বস্তিবোধ করেনি তিনি। তবে এ বিষয়ে তাঁর বলার কিছু নেই। যাঁর যা ইচ্ছা, তিনি তাই ভাবতে পারেন। আমির খান তাঁর কাছে অন্যরকম একজন মানুষ। তাই তাঁর সঙ্গে সম্পর্ক নিয়ে এই ধরনের গুঞ্জন ছড়ালে, কিছু বলার নেই।